ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | নোয়াখালীতে হাসপাতালের ছাদের প্লাস্টার ধসে পাঁচজন আহত

নোয়াখালীতে হাসপাতালের ছাদের প্লাস্টার ধসে পাঁচজন আহত

nohqakhaliরবিন নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে হাসপাতালের ছাদের প্লাস্টার ধসে পাঁচজন আহত হয়েছে। এদের মধ্যে চিকিৎসারত তিন শিশু ও তাদের দুই অভিভাবক রয়েছেন।

রোববার দুপুর সাড়ে ১টার দিকে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় কর্তব্যরত চিকিৎসক শিশুদের চিকিৎসা দিচ্ছিলেন। আকস্মিকভাবে ছাদের বিভিন্ন অংশ ভেঙে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

 

আতঙ্কিত হয়ে পড়ে রোগীদের অভিভাবক, চিকিৎকত ও কর্তব্যরত নার্সেরা। অভিভাবকরা রোগীদের নিয়ে হুড়োহুড়ি করে দ্রæত শিশু ওয়ার্ড ত্যাগ করতে থাকে। পুরো হাসপাতালে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় নূর বানু (৪০) নামের এক মহিলা গুরুতর আহত হয়েছেন।

তিনি নোয়াখালী সদর উপজেলার চর জিয়াউদ্দিন গ্রামের মৃত আমজাদ হোসেনের স্ত্রী। তাকে উদ্ধার করে মহিলা ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুর দেড়টার দিকে হঠাৎ করে দোতলার শিশু ওয়ার্ডের ছাদের কয়েকটি অংশ ভেঙে পড়ে। এ সময় শিশুদের সঙ্গে আসা অভিভাবকসহ পাঁচজন আহত হয়।

মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোসলেহ উদ্দিন আহমেদ জানান, এই ঝুঁকিপূর্ণ ভবনটি ব্যাপারে গণপূর্ত বিভাগকে অনেকবার বলা হয়েছে।

 

১৯৬৮ সালে নির্মিত এই ভবনটি ১৯৭২ সালে উদ্বোধন করা হয়। এরপর থেকে এটির আর কোনো ধরনের সংস্কার কাজ করা হয়নি। এটি ভেঙে অতিদ্রæত নতুন ভবন নির্মাণ করা না হলে আরেকটি সাভার ট্র্যাজেডি ঘটতে পারে বলেও তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...