ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | ‘নোলক’ ছবিতে ৫০ লাখ টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাকিব খান

‘নোলক’ ছবিতে ৫০ লাখ টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাকিব খান

বিনোদন ডেস্ক : অভিনয়, জনপ্রিয়তা, পারিশ্রমিক। সবকিছুতেই হালের অন্য তারকাদের অনেক আগেই ছাড়িয়ে গেছেন সুপারস্টার শাকিব খান। ছবি প্রতি বরাবরই তিনি মোটা অংকের পারিশ্রমিক নেন। তবে এবার নিজের রেকর্ড নিজেই ভাঙছেন বাংলা চলচ্চিত্রের স্বঘোষিত কিং খান। নতুন একটি ছবির জন্য ৫০ লাখ টাকা পারিশ্রমিক হেঁকেছেন শাকিব।

শোনা যাচ্ছে, তরুণ নির্মাতা রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ ছবিতে ৫০ লাখ টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাকিব খান। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তিনি। এই ছবির মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হচ্ছে নাট্য নির্মাতা রাশেদের।

পারিশ্রমিক বিষয়ে শাকিব খানের ভাষ্য,  ‘এখন আর আগের মতো গড়পড়তায় ১০-১২টা ছবিতে কাজ করি না। বছরে সর্বোচ্চ চার থেকে পাঁচটি ছবিতে আমাকে দেখা যায়। যে ছবিগুলোতে কাজ করি, সেগুলো মানসম্মত এবং বাজেটও অনেক ভালো। বেশির ভাগ শুটিং হয় বিদেশে। ফলে দর্শকও ছবিগুলো উপভোগ করছেন। শেষ যে কয়টি ছবি মুক্তি পেয়েছে, প্রতিটিই সুপারহিট। তাই ৫০ লাখ টাকা পারিশ্রমিক নেয়াটা আমার অধিকার।’

অন্যদিকে পরিচালক রাশেদ রাহা জানালেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে কথা হয়েছে। এর বেশি এখন জানাতে চাচ্ছি না। আগামী নভেম্বরে সবকিছু জানাবো। বাকিটা চমক হিসেবে থাকুক।’

বিশ্বস্ত একটি সূত্র বলছে, ‘নোলক’ ছবিতে শাকিব খানের নায়িকা থাকছেন ববি। ইতোমধ্যে চুক্তিবদ্ধও হয়েছেন তিনি। আগামী নভেম্বরের শেষে ছবির শুটিং শুরু হবে। এর আগে শাকিব-ববি জুটি ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজত্ব’, ‘হিরো- দ্য সুপারস্টার’, ‘রাজাবাবু’ ছবিগুলোতে জুটি বেঁধেছিলেন। সবগুলোই ছিল ব্যবসা সফল।

‘চালবাজ’ ছবির শুটিংয়ে বর্তমানে ভারতে রয়েছেন শাকিব খান। ছবিতে তার নায়িকা কলকাতার শুভশ্রী। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন এবং কলকাতার জয়দীপ মুখার্জী। আর প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...