Home | খেলাধূলা | নেইমারকে রিয়ালে যোগ দেওয়ার আহ্বান ক্যাসেমিরোর

নেইমারকে রিয়ালে যোগ দেওয়ার আহ্বান ক্যাসেমিরোর

স্পোর্টস ডেস্ক : নেইমারকে নিয়ে আলোচনা চলছেই। ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই হা করে আছে বার্সা স্টারকে দলে ভেড়াতে। এবার নেইমারের দিকে চোখ দল বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ!

লস ব্লাঙ্কোসদের তারকা ফুটবলার ক্যাসেমিরো স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাকে দেয়া এক সাক্ষাৎকারে নেইমারকে রিয়ালে যোগ দেওয়ার আহ্বান জানালেন। ‘আমি মনে করি নেইমারের উচিত রিয়ালে যোগ দেয়া।’

‘নেইমার একজন দুর্দান্ত ফুটবলার। আমি সর্বদা তাকে সম্মান করি। তার বাবা একজন মহৎ ব্যক্তি, কখন কি করতে হবে সেটা বাবার কাছ থেকেই তালিম নেন নেইমার। যাহোক নেইমার পিএসজিতে যাক কিংবা বার্সায় থাকুক আমি তাকে শুভকামনা জানাচ্ছি।’ মন্তব্য নেইমারের স্বদেশী সতীর্থ ক্যাসেমিরোর।

এক নেইমারের জন্য ফরাসিরা পুরো ব্যাংক খালি করতে প্রস্তুত। রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে কিনতে চায় দলটি। সত্যিই যদি নেইমার পিএসজিতে যোগ দেন পাবেন এককালীন ৪০ মিলিয়ন ইউরো।

সঙ্গে প্রাইভেট জেট বিমান। এছাড়া পিএসজির বোর্ডের মালিকানাধীন হোটেল থেকে যে আয় হবে, তার একটা অংশও নেইমারকে দেওয়ার প্রস্তাব করা হয়েছে। এককথায় সোনায় সোহাগা।

২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত সান্তোস দিয়ে শুরু হয় নেইমারের ক্লাব ক্যারিয়ার। এরপর বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ হন নেইমার। কনফেডারেশন কাপ খেলার পর পরই বার্সেলোনায় উড়ে যান তিনি।

নেইমার কত টাকায় বার্সায় নাম লেখালেন সেটা প্রথম দিকে প্রকাশ করেনি ক্লাবটি। শুধু বলেছেন, নেইমার বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছেন। সেদিন ব্রাজিলীয়ান তারকাকে স্বাগতম জানাতে ন্যু ক্যাম্পে হাজির হয়েছিল রেকর্ড পরিমাণ ৫৬,৫০০ দর্শক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বৃষ্টিতে খেলা বন্ধ

ক্রীড়া ডেস্ক : ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শুরুতে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেছে ...

সাকিবকে ছাড়াই ফিল্ডিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : একদল কোনো সিরিজ বা টুর্নামেন্ট জেতে না গত পাঁচ ...