ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | নুসরাত হত্যায় কেরোসিন ছিটানো সেই গ্লাস উদ্ধার

নুসরাত হত্যায় কেরোসিন ছিটানো সেই গ্লাস উদ্ধার

ডেস্ক রিপোর্ট : ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার সময় একটি গ্লাসে করে নুসরাতের গায়ে কেরোসিন তেল ছিটানো হয়েছিল।

বুধবার (০৯ মে) রাতে সেই গ্লাসটি মামলার আলামত হিসেবে উদ্ধার করেছেন পিবিআই।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ফেনীর পরিদর্শক (ওসি) ও মামলার তদন্ত কর্মকর্তা মো. শাহ আলম জানান, সোনাগাজী ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় অধ্যক্ষের দপ্তরের সামনের ওয়াল কেবিনেটের ভেতর থেকে গ্লাসটি উদ্ধার করা হয়। রিমান্ডে থাকা আসামি শাহাদাত হোসেন শামীম, জাবেদ হোসেন ও যোবায়ের আহমেদকে নিয়ে এ অভিযান চালায় পিবিআই।

এর আগে বুধবার দুপুরে নুসরাত হত্যা মামলায় অধিকতর তদন্তের জন্য আদালতে স্বীকারোক্তি দেয়া আসামি শাহাদাত হোসেন শামীম, জোবায়ের আহমেদ ও জাবেদ হোসেনকে একদিন করে রিমান্ডে নেয় পিবিআই।

মামলার তদন্ত কর্মকর্তা আরও জানান, ইতিপূর্বে আদালতে স্বীকারোক্তি দেয়া আসামিরা নুসরাতের গায়ে আগুন দেয়ার সময় কেরোসিন ছিটানোর একটি গ্লাস ব্যবহার করেছিলো বলে জানিয়েছিলো।

নুসরাত হত্যার এ আলামত উদ্ধারের সময় পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, পরিদর্শক মো. মোনায়েম হোসেন, পরিদর্শক লুৎফুর রহমান উপস্থিত ছিলেন।

গত ৬ই এপ্রিল সকালে নুসরাত জাহান রাফি আলিমের আরবি (প্রথম পত্র) পরীক্ষা দিতে গেলে মাদ্রাসায় গেলে দুর্বৃত্তরা কৌশলে তাকে মাদ্রাসার সাইক্লোন সেন্টারের ছাদে নিয়ে যায়। পরে তাকে বোরকা পড়া দুর্বৃত্তরা অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে শ্লীলতহানির মামলা তুলে নিতে চাপ দেয়। এ সময় নুসরাত মামলা প্রত্যাহারে অস্বীকৃতি জানালে দুর্বৃত্তরা তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

এ ঘটনায় দগ্ধ নুসরাত ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৫ দিন পর গত ১০ই এপ্রিল রাতে মারা যায়। পরদিন ১১ই এপ্রিল বিকেলে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার জামিন খারিজ হওয়ার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ বিএনপির

স্টাফ রির্পোটার : দুর্নীতি মামলায় দণ্ড পেয়ে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ...

দুর্নীতির জন্য সব অর্জন ম্লান হয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্টাফ রির্পোটার : দুর্নীতির জন্য সব অর্জন ম্লান হয় বলে মন্তব্য করেছেন ...