Home | বিনোদন | নুসরাত-নিখিল-যশকে ঘিরে গুঞ্জন

নুসরাত-নিখিল-যশকে ঘিরে গুঞ্জন

বিনোদন ডেস্ক : বিচ্ছেদ গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনামে এসেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান ও তার স্বামী নিখিল জৈন। যদিও বিচ্ছেদ নিয়ে পরিষ্কার করে কিছুই বলেননি দম্পতি। তবে একে অপরকে আনফলো করে দিয়েছেন ইনস্টাগ্রাম থেকে। তারপরই গাঢ় হয়েছে আলাদা হওয়ার খবর।

গুঞ্জনের শুরু দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে নীরব ছিলেন নিখিল। সম্প্রতি সরব হয়ে উঠেছেন তিনি। প্রায় প্রতিদিনই নতুন ছবি পোস্ট করছেন ইনস্টাগ্রামে। আর তা নিয়ে সংবাদ প্রকাশ হচ্ছে বিভিন্ন গণমাধ্যমে।

গত সোমবার (২৫ জানুয়ারি) ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন নিখিল। ফুলহাতা সাদা জামার সঙ্গে ডেনিম জিন্সে দেখা গেছে তাকে। সরিষা ক্ষেতের সামনে দাঁড়ানো ওই ছবির লোকেশন পাঞ্জাব। ক্যাপশনে লেখা, ‘ঝড়ের মধ্যেও শান্তি!’

প্রকাশের পর ছবিটি লুফে নিয়েছে নেটিজেনরা। লাভ রিয়েক্ট আর কমেন্টস দেখেই তার ধারণা পাওয়া যাচ্ছে। একা দাঁড়িয়ে থাকা নিখিলের পাশে নুসরাত নেই কেন সে প্রশ্নও করেছেন কেউ কেউ। নুসরাতের এক ভক্ত লিখেছেন, ‘হ্যালো জিজু।’ তার নিচেই সিলমি নামে একজন লিখেছেন, ‘নুসরাত কই? একা কেন।’ এ প্রশ্নের উত্তর দেননি নিখিল।

জানা গেছে, গত বছর দিওয়ালির পর থেকেই সম্পর্কে ফাটল ধরেছেন নুসরাত-নিখিলের। তারপরই তাদের সংসার ভাঙার গুঞ্জন উঠে টলিপাড়ায়। গুঞ্জনে ঘি ঢালেন নুসরাত নিজেই। অভিনেতা যশকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন রাজস্থান।

একসঙ্গে ঘুরেছেন, ছবি শেয়ার করেছেন এবং আজমীর শরীফেও গিয়েছেন। সে ছবি নেট দুনিয়ায় প্রকাশ্যে আসতেই নুসরাত-নিখিল-যশকে ঘিরে জল্পনা শুরু হয়। সংসার ভাঙার বিষয়ে মুখ কুলুপ আঁটলেও যশের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন নুসরাত। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আপনার সুরক্ষা অন্যকেও সুরক্ষিত করবে : প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট : স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে সবার প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী ...

মদনে আগুনে পুড়ে দুইটি ঘর ছাই

মদন (নেত্রকোণা) প্রতিনিধি : মদনে উপজেলা নির্বাহি কর্মকর্তা বুলবুল আহমেদ উপজেলার কাইটাইল ইউনিয়নে ...