Home | বিনোদন | ঢালিউড | নীড়ের বিরুদ্ধে মিন্টুর করা মানহানির মামলা তদন্তের নির্দেশ

নীড়ের বিরুদ্ধে মিন্টুর করা মানহানির মামলা তদন্তের নির্দেশ

বিনোদন ডেস্ক : নবাগত চিত্রনায়িকা রোমানা ইসলাম নীড়ের বিরুদ্ধে প্রযোজক আব্দুল আওয়াল মিন্টুর করা মানহানির মামলা তদন্তে পুলিশকে নির্দেশ দিয়েছে আদালত।চলচ্চিত্র প্রযোজক আব্দুল আওয়ালের বিরুদ্ধে অনৈতিক প্রস্তাবের অভিযোগ এনে রমনা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করার পরিপ্রেক্ষিতে আদালতে নায়িকা কাজী রোমানা ইসলাম নীড়ের বিরুদ্ধে ৫ কোটি টাকার মানহানির মামলা করেন তিনি।
এর আগে অনৈতিক প্রস্তাবের অভিযোগ এনে আওয়ালের বিরুদ্ধে রমনা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন নীড়। এর পরই মামলার সিদ্ধান্ত নিলেন প্রযোজক।প্রযোজক আব্দুল আওয়াল বলেন, নীড় যে শ্যুটিং সেটে জুতা পেটা করা, চুক্তিভঙ্গ, অনৈতিক প্রস্তাব, হুমকি ও তার অশালীন ছবি বানিয়ে পোস্টার তৈরি করার কথা বলছে তা সম্পূর্ণ মিথ্যা। আমি তার সঙ্গে শ্যুটিং স্পটে একবারের জন্যও কোন কথা বলিনি। তিনি উদ্দেশ্য প্রণোদিতভাবে এ অভিযোগ তুলেছেন। তার ইচ্ছে অনুযায়ী একটি রোমান্টিক গানে তাকে অভিনয় করতে দেওয়া হয়নি বলে তিনি এ কথা বলছেন। তিনি থানায় আমার বিরুদ্ধে জিডি করেছেন এতে আমার পরিচালক ও ছবির যে সুনাম ক্ষুণ্ন হয়েছে এজন্য আমি তার বিরুদ্ধে মানহানির মামলা করেছি।
এর আগে নীড় সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, প্রযোজক আব্দুল আওয়াল উতালা মন সিনেমায় আমার যে গানে কাজ করার কথা ছিল তা অন্য নায়িকা মনিকাকে দিয়ে করানো হয়েছে। এ নিয়ে আমি এ প্রযোজকের সঙ্গে মোবাইল ফোনে কথা বলি। সে সময় তিনি আমাকে কুপ্রস্তাব দেন। এছাড়া ওই প্রযোজক অশ্লীল ছবিতে তার মুখ জুড়ে দিয়ে সিনেমার পোস্টার বানিয়েছেন। এ জন্যই প্রযোজকের বিরুদ্ধে জিডি করা হয়েছে।নীড় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের চলচ্চিত্র বিভাগের ছাত্রী। ২০১৩ সালে আড়ং সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভয়ানক অভিযানে মিম!

বিনোদন ডেস্ক :  এক আলোকচিত্রে দেখা যাচ্ছে আগাগোড়া শরীর কালো পোশাকে ঢাকা ...

শ্রীলঙ্কায় বন্যা, ভূমিধসে নিহত ১০০

ইন্টারন্যাশনাল ডেস্ক : শ্রীলঙ্কায় মৌসুমি বৃষ্টির কারণে সৃষ্ট বন্যা ও ভূমিধসে অন্তত ...