ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ছোটপর্দা | নিষেধাজ্ঞা কাটিয়ে আবারও অভিনয়ে ফিরেছেন প্রসূন

নিষেধাজ্ঞা কাটিয়ে আবারও অভিনয়ে ফিরেছেন প্রসূন

বিনোদন ডেস্ক :  গত একটা বছর একেবারেই স্বস্তিতে কাটেনি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল প্রসূন আজাদের। প্রথমত, অস্ট্রেলিয়াপ্রবাসী স্বামী মোহাইমিন সানের সঙ্গে বিবাহবিচ্ছেদ। দ্বিতীয়ত, অভিনয়ে এক বছরের নিষেধাজ্ঞা। এরকম হলে কে ভালো থাকে বলুন?

তবে নতুন খবর হচ্ছে, এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে আবারও অভিনয়ে ফিরেছেন প্রসূন। রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় ‘যখন কখনো’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। ইতিমধ্যে নাটকটির পাঁচ দিনের শুটিংয়েও অংশ নিয়েছেন। বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে প্রচারিত হবে এ ধারাবাহিকটি।

এ ব্যাপারে প্রসূন বলেন, ‘এই ধারাবাহিকে আমি বিউটি চরিত্রে অভিনয় করছি। যিনি একজন মডেল কো-অর্ডিনেটর। তুহিন ভাইয়ের নির্দেশনায় কাজ করতে ভালো লাগছে। এটা আমার অভিনীত দ্বিতীয় ধারাবাহিক। ধারাবাহিকটির কাজ আমি ভীষণ উপভোগ করছি। এখন শুধু মনোযাগ দিয়ে অভিনয় করে যেতে চাই।’

উল্লেখ্য, গত বছরের অক্টোবরে অভিনেত্রী ও নির্মাতা রোকেয়া প্রাচীর অভিযোগের ভিত্তিতে প্রযোজক ও অভিনয়শিল্পী সংগঠনের সম্মতিতে পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড এক বছরের জন্য নিষিদ্ধ করেছিল প্রসূনকে।

অন্যদিকে, ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়াপ্রবাসী মোহাইমিন সানের সঙ্গে গোপনে বিয়ে হয় অভিনেত্রী প্রসূন আজাদের। জানতেন না তার পরিবারও। সম্পর্কে তারা কাজিন। বিয়ের আগে এবং পরে অনেক দিনই সানের সঙ্গে সিডনিতেই ছিলেন প্রসূন। পরে চলতি বছরের ২৪ অক্টোবর বিয়ের খবর জানানোর আগে স্বামীর সঙ্গে ডিভোর্সের খবর জানান প্রসূন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...