ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | নির্বাচন প্রতিহত করার ক্ষমতা বিরোধী দলের নেই: হানিফ

নির্বাচন প্রতিহত করার ক্ষমতা বিরোধী দলের নেই: হানিফ

hani f স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, “সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধিনে যথা সময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচন প্রতিহত করার ক্ষমতা কোন রাজনৈতিক দলের নেই।

 

কোন জঙ্গীবাদ, কোন দূর্নীতিবাজকে বাংলার মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। বিরোধী দলের নেতাকর্মীদেরও নির্বাচন প্রতিহত করার ক্ষমতা নেই।”

 

বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁও কলেজের সামনে ঢাকা মহানগর উত্তর যুবলীগ আয়োজিত ‘বিএনপি-জামায়াত জোটের হরতালের নামে সন্ত্রাস ও নৈরাজ্যের রাজনীতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এ সব কথা বলেন।

 

বিএনপি নেতা রুহুল কবির রিজভীর বক্তব্যের সমালোচনা করে হানিফ বলেন, “বাংলা ভাষায় জ্ঞান না থাকলে অন্য কারো কাছ থেকে জেনে নিবেন। ধৃষ্টতা শব্দের অর্থ কী জেনে বুঝে মন্তব্য করুন।

 

অন্যথায় এ ধরণের অশালীন বক্তব্য দেয়া থেকে বিরত থাকুন। জাতীয় নেতৃবৃন্দের কাছ থেকে জনগণ আরও দায়িত্বশীর বক্তব্য আশা করে।”

 

হেফাজতে ইসলামকে উদ্দেশ্যে করে প্রধানমন্ত্রীর এই বিশেষ সহকারী বলেন, “জামায়াতের হরতাল নৈরাজ্যে হজ্ব যাত্রীরা বিপাকে পড়েছে। অনেকে ফ্লাইট ধরতে পারেনি।

 

তাদের হজ্বে যাওয়া অনিশ্চিত হয়ে পড়েছে। আপনারা যদি সত্যিকার অর্থে ইসলামকে হেফাজত করতে চান তাহলে রাজপথে নেমে এই নৈরাজ্যের প্রতিবাদ করুন। অন্যথায় বাংলার জনগণ বুঝে নেবে আপনারাও জামায়াতের মত ধর্মকে ব্যবহার করে রাজনৈতিক ফায়দা লুটতে চেয়েছিলেন।”

 

বিরোধী দল সরকারের বিরুদ্ধে লাগাতার মিথ্যাচার করে যাচ্ছে এমন অভিযোগ করে আওয়ামী লীগের এই যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, “আমাদের বিরুদ্ধে পদ্মা সেতুর অর্থায়নে দূর্নীতির অভিযোগ আনা হয়েছে। আমরা বারবার বলেছি পদ্মা সেতু দূর্নীতির সাথে বর্তমান সরকারের কেউ জড়িত নয়।

 

গতকাল কানাডার আদালতে চার্জশীট দেয়া হয়েছে। সেই চার্জশীটে বর্তমান সরকারের কোন মন্ত্রী বা নেতার নাম আসে নি। চার্জশীটে নাম এসেছে পিডিপি নেতা ও কিংস পার্টির নেতা আবুল হাসানের। এর মাধ্যমেই প্রমাণীত হয় আমরা পদ্ম সেতু দূর্নীতির সাথে জড়িত নই।

 

এ সময় যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, “জামায়াত এখন কোন রাজনৈতিক দল নয়, সন্ত্রাসী ফ্যাসিস্ট দল। তাদেরকে প্রতিহত করতে হবে।”

 

যুবলীগ উত্তরের সভাপতি মাঈনুল হোসেন খান নিখিলের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান খান কামাল এমপি, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুন-অর-রশীদ, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, উপ-দপ্তর সম্পাদক শেখ বোরহান উদ্দিন বাবু, উত্তরের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...