Home | ব্রেকিং নিউজ | নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্টের নেতারা

নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্টের নেতারা

স্টাফ রিপোর্টার : রাজধানীর নির্বাচন ভবনে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সোমবার (০৫ নভেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে বৈঠকটি শুরু হয়।

বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদাসহ অপর ৪ কমিশনার— মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদৎ হোসেন চৌধুরী উপস্থিত আছেন। এছাড়া নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদও উপস্থিত আছেন।

জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষে জেএসডি সভাপতি আসম আবদুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বরকউল্লাহ বুলু, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ও নঈম জাহাঙ্গীর প্রমুখ উপস্থিত রয়েছেন এই বৈঠকে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ক্ষমতাসীন জোটের নেতাদের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের সংলাপ অনুষ্ঠিত হয়।

পরে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে নির্বাচন কমিশনকে চিঠি দেওয়া হয়। চিঠিতে সংলাপ শেষ না হওয়া পর্যন্ত তফসিল ঘোষণা না করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানায় জাতীয় ঐক্যফ্রন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনোনয়ন তালিকা প্রায় চূড়ান্ত : কাদের

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল ...

পাবনা জুড়ে ডাকাত আতঙ্ক

পাবনা প্রতিনিধি : পাবনায় একের পর এক ডাকাতির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন ...