ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | নির্বাচনী প্রচারণায় জনগণের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি:শেখ রবিউল আলম

নির্বাচনী প্রচারণায় জনগণের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি:শেখ রবিউল আলম

স্টাফ রির্পোটার : ভোটারদের মধ্যে শঙ্কা ও অনাগ্রহ কাজ করছে বলে মন্তব্য করেছেন ঢাকা-১০ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি।

সোমবার দুপুরে ধানমন্ডিতে নির্বাচনী প্রচারণা চালানোর সময় এই মন্তব্য করেন তিনি। রবিউল ইসলাম বলেন, বর্তমান ভোট ব্যবস্থায় ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার সুযোগ কম। ভোটারদের ভয়ভীতি অনাগ্রহ রয়েছে। জনগণ ভোট দিতে চায়। ভোটার বলছে শঙ্কা দূর করেন। আমরা ভোট দিতে চাই। রাষ্ট্রের মালিকানা প্রতিষ্ঠিত করতে চাই। রাজনৈতিক দল হিসেবে সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলন করছি। জনগণকে সোচ্চার করছি।

বিএনপি মনোনীত এই প্রার্থী বলেন, সরকার সুষ্ঠু নির্বাচন করতে চায় না। সরকারকে সুষ্ঠু নির্বাচন করতে বাধ্য করা যায়নি। তাদের শুভবুদ্ধির উদয় হয়নি। জনগণকে ভোটাধিকার প্রতিষ্ঠিত করার দায়িত্ব বিএনপিরও রয়েছে। সে কারণে দলের প্রার্থী হিসেবে আমরা সর্বাত্মক চেষ্টা করবো। জনগণ যাতে ভোট দিতে পারে সে লক্ষ্যে নির্বাচনে আছি। থাকবো।

মানুষ পরিবর্তন চায় এমন মন্তব্য করে রবিউল আলম বলেন, ‘নির্বাচনী প্রচারণায় জনগণের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। মানুষ পরিবর্তন চায়। রাজনৈতিক পরিবেশেরও পরিবর্তন চাচ্ছে। রাষ্ট্র ব্যবস্থাপনারও পরিবর্তন চাচ্ছে। এটি হয়তো ক্ষমতাসীনদের ব্যর্থতার কারণে হতে পারে। ক্ষমতাসীনদের দানবীয় চরিত্রের বিরুদ্ধে জনগণের অবস্থান হতে পারে।’

ধানের শীষের প্রার্থী রবি বলেন, আমি বিশ্বাস করি জনগণ হচ্ছে প্রধান শক্তি। সে কারণেই আমি মানুষের কাছে যাচ্ছি। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে পার্লামেন্টে পাঠালে আমি কি করবো জনগণকে তা অবহিত করছি। আমি জনগণের সাথে আছি। আশা করি তারাও আমার পাশে থাকবে বলে বিশ্বাস করি।

প্রচারণার সময়ে তিনি আরও বলেন, নির্বাচন কমিশনারের বিধিনিষেধ মেনে প্রচার চালাচ্ছি। প্রচার প্রচারণার চেয়েও বেশি সমস্যা হচ্ছে নির্বাচনী ব্যবস্থা নিয়ে। নির্বাচনের আগের দিন এবং নির্বাচনের দিন সমস্যা হয়। সে দিকে ইসির এখনও মনোযোগ দেখছি না। ইসি শক্ত ও নিরপেক্ষ সাংবিধানিক দায়িত্ব পালন করলে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

এর আগে আবাহনী মাঠের শতায়ু অঙ্গণে প্রাতঃভ্রমণকারীদের সঙ্গে সাক্ষাৎ, মতবিনিময় ও দোয়া প্রার্থনা করেন রবিউল। সকাল সাড়ে সাতটা থেকে সাড়ে নয়টা পর্যন্ত ধানমন্ডি লেক, রবিন্দ্র সরোবর, ডিঙ্গী এলাকায় গণসংযোগ করেন তিনি। এ সময় রবি ভোটারদের ভোট কেন্দ্রে যাওয়ার এবং ধানের শীষে ভোট দেওয়ার আহবান জানান।

রবিউলের সঙ্গে ছিলেন ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি কাবিরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন সৈকতসহ যুবদল, শ্রমিক দল, ছাত্রদলের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় প্রবেশপথে হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা বিসিবির

ক্রীড়া ডেস্ক : করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বাংলাদেশে সবধরনের ক্রিকেট ইভেন্ট স্থগিত করা ...

বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রির্পোটার :বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যারা একই পরিবারের ...