ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | নির্দলীয় সরকারের অধীনে না হলে নির্বাচনে যাবে না বিএনপি – সাবেক হুইপ ফজলুল হক আসপিয়া

নির্দলীয় সরকারের অধীনে না হলে নির্বাচনে যাবে না বিএনপি – সাবেক হুইপ ফজলুল হক আসপিয়া

fazlul haque aspia bnp  meetingমো: বুরহান উদ্দিন, সুনামগঞ্জ প্রতিনিধি : সাবেক হুইপ ও জেলা বিএনপির সভাপতি ফজলুল হক আসপিয়া বলেছেন, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হলে নির্বাচনে অংশ নেবে না বিএনপি। বিএনপি নেত্রী দেশে নতুনধারার রাজনীতি শুরু করতে চান। আর যেকোন সময়ে কঠোর আন্দোলনের ডাক আসতে পারে, এজন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।
বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার সিলেট মহাসমাবেশ সফল করার লক্ষে সুনামগঞ্জ পৌর বিএনপি কর্তৃক আয়োজিত সভায় এসব কথা বলেন ফজলুল হক আসপিয়া।

আজ শুক্রবার সকাল ১০টায় ফজলুল হক আসপিয়ার বাসভবনে খালেদা জিয়ার সিলেট মহাসমাবেশ সফল করার লক্ষে পৌর বিএনপি এই মতবিনিময় সভার আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন পৌর বিএনপির সভাপতি এডভোক্যাট শেরেনূর আলী। আয়োজিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বিএনপি নেতা আকবর আলী, এডভোক্যাট তৈয়বুর রহমান বাবুল, এডভোক্যাট মোঃ আবুল মাজাদ চৌধুরী, জমিরুদ্দিন, , কাজী নাজিমুদ্দিন লালা, পৌর কাউন্সিলর মোসাদ্দেক হোসেন বাচ্চু, পৌর কাউন্সিলর শামসুল ইসলাম সেলিম ভুট্টো, সোহেল আহমেদ, এডভোক্যাট শাহীনূর রহমান শাহীন, এডভোক্যাট মাহমুদুল হুসাইন, এডভোক্যাট মামুনুর রশীদ, এডভোক্যাট একেএম মহিম, আব্দুল লতিফ প্রমূখ। সভা পরিচালনা করেন সোয়েব আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...