ব্রেকিং নিউজ
Home | জাতীয় | নিরাপত্তা সত্ত্বেও কুমিল্লার ঘটনা দুঃখজনক : স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। (ফাইল ফটো)

নিরাপত্তা সত্ত্বেও কুমিল্লার ঘটনা দুঃখজনক : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রির্পোটার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নিরাপত্তা থাকা সত্ত্বেও কুমিল্লার ঘটনা দুঃখজনক। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় আদালতকে আরো বেশি সজাগ থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

রাজধানীতে বর্ডার গার্ড বাংলাদেশ সদর দপ্তরে বিজিবি সদস্যদের বীরত্বপূর্ণ ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ পদক প্রদান শেষে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রী।

মঙ্গলবার (১৬ জুলাই) পিলখানাস্থ বিজিবি সদর দপ্তরে বীরউত্তম ফজলুর রহমান খন্দকার মিলনায়তনে অনুষ্ঠানটি হয়।

বিজিবি সদস্যদের বীরত্বপূর্ণ ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৪টি ক্যাটাগরিতে মোট ৪৬ জনকে এই পদক প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম স্বাগত বক্তব্য দেন। পদকপ্র্রাপ্তদের ৯ জনকে বর্ডার গার্ড বাংলাদেশ পদক, ১৫ জনকে রাষ্ট্রপতি বর্ডার গার্ড পদক, ২ জনকে বর্ডার গার্ড বাংলাদেশ পদক সেবা এবং ২০ জনকে রাষ্ট্রপতি বর্ডার গার্ড পদক সেবা প্রদান করা হয়।

​প্রসঙ্গত, ১৫ জুলাই কুমিল্লা আদালতে হত্যা মামলার এক আসামি অপর আসামিকে ছুরিকাঘাতে খুন করেন। কুমিল্লার তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফাতেমা ফেরদৌসের আদালতে এ ঘটনা ঘটে। ঘটনায় নিহত যুবকের নাম ফারুক হোসেন (২৭)। অভিযুক্ত আবুল হাসানকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে ইয়াসমিন ট্রাজেডি দিবস আজ

দিনাজপুর প্রতিনিধি : আজ ২৪ আগস্ট। দেশের ইতিহাসের জঘন্যতম বর্বরোচিত ঘটনা পুলিশ ...

দ্রুতগতির দাবানলে পুড়ছেই অ্যামাজন

ইন্টারন্যাশনাল ডেস্ক : আগের চেয়ে আরো দ্রুতগতিতে দাবানলে পুড়ছে ‘পৃথিবীর ফুসফুস’ খ্যাত অ্যামাজন ...