Home | সারা দেশ | নিখোঁজের ২৮ দিন পর বাবার কোলে ফিরেছে শাকিল

নিখোঁজের ২৮ দিন পর বাবার কোলে ফিরেছে শাকিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : নিখোঁজের ২৮দিন পর মা-বাবার কোলে ফিরেছে ১৫ বছরের কিশোর নজরুল ইসলাম শাকিল।
নজরুল ইসলাম শাকিল নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার জগদানন্দ এলাকার মোঃ আবু তৈয়ব দুলালের ছেলে । গত ১৩ জুন বাবার সাথে রাগ করে বাড়ি থেকে পালিয়ে যায় শাকিল। গত বুধবার সন্ধ্যায় আখাউড়ার স্থানীয় এক সাংবাদিকের সহযোগিতায় শাকিল তার বাবার কাছে ফিরে যায়।
খোঁজ নিয়ে জানা গেছে, গত ৫ জুলাই আখাউড়া উপজেলার বড় বাজার এলাকায় শাকিলকে মারধোর করলে ওসমান নামে স্থানীয় এক ব্যক্তি শাকিলকে সেখান থেকে তুলে শাহিন মিয়া নামে আরেক ব্যক্তির বাসায় নিয়ে যায়। পরে সেখানে তাকে চিকিৎসা করে কিছুটা সুস্থ্য করে তোলা হয়। পরে শাকিলের সাথে কথা বলে তার ঠিকানা জেনে তার বাবার সাথে যোগাযোগ করে ওসমান মিয়া। গত বুধবার সন্ধ্যায় বড়বাজারের শাহিন মিয়ার বাসা থেকে শাকিলকে তার বাবা আবু তৈয়ব দুলালের কাছে তুলে দেওয়া হয়। এ সময় স্থানীয় সাংবাদিক মোঃ সাদ্দাম হোসাইনসহ শাকিলের পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।
ছেলেকে ফিরে পেয়ে আনন্দাশ্রæ ধরে রাখতে পারেনি তার বাবা। তিনি জানান, আমার সাথে রাগ করে গত ১৩ জুন শাকিল বাড়ি থেকে পালিয়ে যায়। তাকে ফিরে পেয়ে সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া করি এবং যারা আমার ছেলেকে ফিরে পেতে সাহায্য করছে তাদেরকে ধন্যবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুনামগঞ্জে আবারও বিএনপির অর্ধশতাধিক নেতার পদত্যাগ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী কমিটি থেকে পদত্যাগ করেছেন। ...

বগুড়া-২ আসনের মনোনয়ন পত্র উত্তলন ও জমা দিলেন ড. সিদ্দিক

বগুড়া প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা পল্টন বিএনপি দলীয় ...