ব্রেকিং নিউজ
Home | বিনোদন | সঙ্গীত | ”না বলা কথা-২” অ্যালবামে সঙ্গীত পরিচালনার মধ্য দিয়ে সঙ্গীত পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন জনপ্রিয় শিল্পী ইলিয়াস হোসেন

”না বলা কথা-২” অ্যালবামে সঙ্গীত পরিচালনার মধ্য দিয়ে সঙ্গীত পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন জনপ্রিয় শিল্পী ইলিয়াস হোসেন

ilias hossainবিনোদন রিপোর্টার : ২০১২ সালে প্রকাশিত নিজের প্রথম একক অ্যালবাম ‘না বলা কথা’র মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেন সংগীতশিল্পী ইলিয়াস হোসেন । এছাড়াও জনপ্রিয়তা পেয়েছে তার গাওয়া এক পলকে, আমার ভেতর,অবুঝ মন গানগুলোও। বর্তমানে তিনি তার দ্বিতীয় একক অ্যালবাম ‘না বলা কথা-২’ এর কাজ শেষ পর্যায়ে । এ অ্যালবামে গান থাকছে ১২ টি। এই অ্যালবামে সঙ্গীত পরিচালনার মধ্য দিয়ে সংগীত পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন ইলিয়াস। এছাড়াও এই অ্যালবামে দেশের বেশ কয়েকজন জনপ্রিয় সংগীত পরিচালক কাজ করছেন বলে জানান ইলিয়াস।

আ্যালবামটিতে গান লিখেছেন জাহিদ আকবর, রবিউল ইসলাম জীবন, আলী আফতাব, এ মিজান, এমদাদ সুমনসহ জনপ্রিয় সব গীতিকারেরা।

ilias hossain 1

আ্যালবামটিতে সাতটি ডুয়েট গান থাকছে। ইলিয়াসের সাথে ডুয়েট গানগুলোতে কন্ঠ দিয়েছেন নির্ঝর, শুমচন্দা (কলকাতা), শশী, অরিন, খেয়া, আনিকা, মুন প্রমূখ।  অ্যালবামটি সম্পর্কে ইলিয়াস বলেন,‘অ্যালবামের গানগুলোতে বৈচিত্র্য আনার জন্য একাধিক সংগীত পরিচালক এবং গীতিকবিদের সাথে কাজ করছি। এছাড়া নিজের সংগীতায়োজনে ও সুরে ক’টি গান থাকবে। আশা করি শ্রোতাদের ভালো লাগবে।’ অ্যালবামটি আগামী কোরবানি ঈদে বের হবার কথা রয়েছে।

উল্লেখ্য, একজন সফল মিউজিক ভিডিও নির্মাতা হিসেবেও ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন ইলিয়াস। নিজের না বলা কথা, এক পলকে, আমার ভেতর প্রভৃতি গান ছাড়াও নির্মাণ করেছেন কাজী শুভ ও পড়শির গাওয়া ‘চুপি চুপি’ গানের মিউজিক ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

বিনোদন ডেস্ক : দেশের জনপ্রিয় সংগীত তারকা হাবিব ওয়াহিদ বিয়ে করেছেন। তার স্ত্রীর ...

নতুন বছরে আসছে সাইফ শুভ ও এস ডি পিংকি’র গান ‘জল ছবি’

বিনোদন প্রতিবেদক : আসছে নতুন বছর ২০২১ উপলক্ষে বাজারে আসছে সংগীত শিল্পী ...