Home | খেলাধূলা | না খেলেই দেশে ফিরছেন টাইগার সেনসেশন মিরাজ

না খেলেই দেশে ফিরছেন টাইগার সেনসেশন মিরাজ

স্পোর্টস ডেস্ক : প্রথমবারের মত বিদেশি কোনো ফ্রান্সাইজিভিত্তিক টুর্নামেন্ট খেলতে পাঁচ ম্যাচের জন্য ছাড়পত্র পান মেহেদী হাসান মিরাজ। ইতোমধ্যে মিরাজকে ছাড়াই পাঁচ ম্যাচ খেলে ফেলেছে ত্রিনবাগো নাইট রাইডার্স। ফলে না খেলেই দেশে ফিরছেন টাইগার সেনসেশন। মঙ্গলবারের মধ্যেই দেশে ফিরবেন মিরাজ ও সাকিব। জানালেন বিসিবির ক্রিকেট ম্যানেজার সাব্বির খান।

‘ক্রিকেট অপারেশন্স থেকে সাকিব-মিরাজকে ১৫ আগস্টের মধ্যে দেশে ফেরার কথা জানিয়ে দেয়া হয়েছে। তারা ওই সময়ের মধ্যে ফিরেও আসবে। তবে কে কবে কখন আসবে, সেটা বলতে পারছি না। কারণ সিপিএল খেলতে যাবার রিটার্ন টিকেট সাকিব ও মিরাজের নিজেদের করা। কাজে ফেরার দিনক্ষণও তারা ঠিক করবে।’

এদিকে অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে সাতদিনের ক্যাম্প শেষে ঢাকায় বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। একদিন বিশ্রাম করে আজ  থেকে আবারও শুরু হচ্ছে অনুশীলন। নিজেদের মধ্যে ভাগ হয়ে ১৬ ও ১৭ আগস্ট আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে মুশফিক-তামিমরা। আশা করা হচ্ছে, শেষ মুহূর্তের প্রস্তুতিতে যোগ দেবেন মিরাজ-সাকিব।

উল্লেখ্য, সবকিছু ঠিকঠাক থাকলে ১৮ আগস্ট বাংলাদেশে পা রাখবে অস্ট্রেলিয়া দল। এরপর ২২-২৪ আগস্ট ফতুল্লা কিংবা বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ২৭-৩১ আগস্ট ঢাকায় প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এরপর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ষোড়শ সংশোধনী বাতিল: রায়ের সত্যায়িত কপি চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদন

স্টাফ রিপোর্টার :  সংবিধানের সংবিধানের ষোড়শ সংশোধনী অবৈধ ঘোষণা করে আপিল বিভাগের ...

তসলিমার ‘পর্ন’ প্রকাশ করায় ওলামা লীগ নেতার লিগ্যাল নোটিশ

স্টাফ রিপোর্টার :  নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিনের ‘পর্ন’ শিরোনামে একটি নিবন্ধ প্রকাশ ...