ব্রেকিং নিউজ
Home | বিনোদন | নায়িকা খুঁজছেন আখম হাসান

নায়িকা খুঁজছেন আখম হাসান

বিনোদন ডেস্ক : নায়ক-নায়িকা খোঁজার জন্য মাঝে মধ্যেই নানা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এবার নায়িকা খোঁজার সেই মিশনে নেমেছেন অভিনেতা আখম হাসান। এই অভিনেতা এবার নির্মাতা হচ্ছেন ? হ্যাঁ সেই রকমই জানা গেলো। তবে সেটা বাস্তবে নয়, নাটকের গল্পে।

একটি কাজের জন্য নায়িকা প্রয়োজন হলে কীভাবে সেই নায়িকা খুঁজে বের করা হয়, মিডিয়ার সেই বাস্তব গল্প অবলম্বনে নির্মিত হয়েছে নাটক ‘নায়িকার সন্ধানে’।

রাজীব মণি দাসের রচনা এবং ইমতিয়াজ মেহেদী হাসান ও সফিউল বি জিতুর যৌথ পরিচালনায় ‘নায়িকার সন্ধানে’ নাটকে নির্মাতার চরিত্রে অভিনয় করেছেন আখম হাসান। নির্মাতা মেহেদী হাসান জানালেন, নাটকটি সম্প্রতি অন্তর্জালে মুক্তি পেয়েছে।

এ বিষয়ে আখম হাসান বলেন, ‘একটি চমৎকার কনসেপ্টে নাটকটি নির্মাণ করা হয়েছে। এটি আমাদের মিডিয়া জগতেরই গল্প। আমি এখানে একজন ডিরেক্টরের চরিত্রে অভিনয় করেছি। আমার বিশ্বাস দর্শকরা নাটকটি দেখে খুশি হবেন।’

আখম হাসানের পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন মৌ মারমা, শফিউল আজম পিন্টু, নুসরাত লিয়া, মেহেদী হাসান জনি, ডালিম ঢালী, সানজিয়া মুন, আসাদুজ্জামান শান, জান্নাত, অনু, মিলা, কেয়া, অরণ্য শোয়েব, মৃত্যুঞ্জয় সরদার উচ্ছাস প্রমুখ।

 

https://www.youtube.com/watch?v=ZATshYYzQ5k

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও লাইসেন্স না থাকায় ভ্রাম্যমান আদালতে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোনা) ঃ নেত্রকোনার মদন পৌর সদরের ৬টি দোকানে অভিযান ...

সিলেটের বন্যায় কবলিতদের পাশে “পর্তুগাল বাংলা প্রেসক্লাব”

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ বাংলাদেশের সিলেটে স্মরণকালের সবচেয়ে ...