Home | বিনোদন | ঢালিউড | নায়িকার মায়েদের গল্প নিয়ে ঈদের নাটক ‘আন্টি ম্যাডাম’

নায়িকার মায়েদের গল্প নিয়ে ঈদের নাটক ‘আন্টি ম্যাডাম’

aunty madamবিনোদন প্রতিবেদক : সিনেমার উঠতি নায়িকা তন্দ্রা। নায়িকা যত না হিট তার চেয়ে বেশি হট নায়িকার মা। শুটিং স্পটে নায়িকার মায়ের যন্ত্রণায় অস্থির সবাই। স্পটের একজন তাকে আন্টি বলায় ভীষণ মাইন্ড করেন। ঘোষণা দেন তাকে ম্যাডাম ডাকতে হবে। সেই থেকে তার নাম হয়ে যায় ‘আন্টি ম্যাডাম’।

ছবির পরিচালকের প্রথম ছবি এটি। এর আগে দীর্ঘদিন এসিস্টেন্ট ডিরেক্টর ছিলেন। ছবির প্রযোজক এবার তাকে ব্রেক দিয়েছেন। ব্রেক ফেল হওয়ার ভয়ে পরিচালক সব সময় অস্থির থাকেন।

‘আন্টি ম্যাডাম’ নতুন পরিচালককে নায়িকার খাবারের একটি মেন্যু ধরিয়ে দেয়। তালিকা অনুযায়ী খাবার মেলাতে হিমশিম খায় প্রোডাকশন টিম। কারণ গাছ পাকা পেঁপে পাওয়া গেলেও থানকুনি পাতার রস ম্যানেজ যায় না।

ছবির প্রযোজক আড়ালে থাকতেই পছন্দ করেন। তাই রুম থেকে বের হন না। তার একমাত্র বিনোদন ব্রেক দেয়া পরিচালককে ঝাড়ি মারা। পরিচালককে দেখলে তিনি একটা কথাই বলেন, আমার জীবনের একমাত্র গলদ তোমার মতো বলদকে পরিচালক বানানো।

ছবির নায়কেরও এটা প্রথম ছবি। ছবির নায়ক ঝলক বেল্ট পড়ে না। বেল্ট পড়লে তার দম বন্ধ হয়ে আসে। পরিচালক তাকে ধমকায়, আরে মিয়া দম তো থাকে হার্টে, তোমার দম কি কিডনির ভেতর যে বেল্ট পড়লে দম বন্ধ হয়ে আসে!

এরকম হাস্যরসাত্মক নানা উপাদানে ভরপুর ঈদের বিশেষ নাটক ‘আন্টি ম্যাডাম’। নাটকটি লিখেছেন পলাশ মাহবুব। লিটু সোলায়মানের পরিচালনায় ‘আন্টি ম্যাডাম’ চরিত্রে অভিনয় করেছেন মুনিরা মিঠু।

এছাড়া আরও অভিনয় করেছেন জাহিদ হোসেন শোভন, হাসিন রওশন, সাব্বির, বড়দা মিঠুসহ আরও অনেকে।

নাটক সম্পর্কে নাট্যকার পলাশ মাহবুব বলেন, ‘আন্টি ম্যাডাম’ নাটকটি বিনোদনে ভরপুর। এটি সম্পূর্ণ ঈদের নাটক। তবে আমার অন্যান্য নাটকের মতো এই নাটকেরও কিছু মেসেজ আছে। বৈশাখী টিভির ঈদ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে ‘আন্টি ম্যাডাম’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এবার এশিয়ার দেশ উত্তর কোরিয়া সফরে যাচ্ছে ‘আলতা বানু’

বিনোদন ডেস্ক : কানাডা ও ভারত সফরের পর এবার এশিয়ার দেশ উত্তর ...

‘সাত ভাই চম্পা’ খ্যাত অভিনেতা আব্দুস সাত্তার আর নেই

বিনোদন ডেস্ক : ‘সাত ভাই চম্পা’ খ্যাত অভিনেতা আব্দুস সাত্তার মারা গেছেন ...