Home | ফটো সংবাদ | নাশকতামূলক যেকোন কাজকে রাজনৈতিক ও প্রশাসনিকভাবে প্রতিরোধ করুন: ঈশ্বরদীতে ভূমি মন্ত্রী

নাশকতামূলক যেকোন কাজকে রাজনৈতিক ও প্রশাসনিকভাবে প্রতিরোধ করুন: ঈশ্বরদীতে ভূমি মন্ত্রী

ঈশ্বরদী প্রতিনিধি : ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, গণতন্ত্র রা করা প্রত্যেক সচেতন নাগরিকের নৈতিক দায়িত্ব। তিনি যেকোন ধরনের নাশকতামূলক কাজকে রাজনৈতিক ও প্রশাসনিকভাবে প্রতিরোধ করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।
আজ ঈশ্বরদীর নিজ বাসভবনে সন্ত্রাস ও নাশকতামূলক পরিস্থিতি মোকাবেলায় উদ্ভূত তাৎণিক ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় রাজনৈতিক নেতাকর্মী ও প্রশাসনিক কর্মকর্তাদের উদ্দেশ্যে ভূমি মন্ত্রী এসব কথা বলেন।
ভূমি মন্ত্রী রাজপথে বা রাস্তায় মানুষ ও যানবাহনের উপর ঢিল ছোড়া ও অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে সচেতন নাগরিকদের সোচ্চার হওয়ার আহ্বান জানান। তিনি পাবনা জেলাকে সন্ত্রাস মুক্ত রাখতে  জেলার সন্ত্রাস বিরোধী কমিটিকে সজাগ ও সতর্ক অবস্থানে থেকে সন্ত্রাস ও নাশকতামূলক কর্মকাণ্ড প্রতিহত করতে আইন শৃঙ্খলা বাহিনীকে সহায়তা দেওয়ার নির্দেশ দেন। ভূমি মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলার মাটি থেকে দুর্নীতি ও সন্ত্রাস চিরতরে নির্মূল করার অঙ্গিকার নিয়েছেন। মন্ত্রী বলেন, প্রত্যেকে নিজ নিজ এলাকাকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করলেই এদেশ সোনার বাংলা হয়ে যাবে।
এসময় অন্যান্যের মধ্যে ঈশ্বরদী উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র, ঈশ্বরদী পুলিশ সার্কেল শাহনূর আলম পাটোয়ারি, ঈশ্বরদী থানা অফিসার ইনচার্জ বিমান কুমার দাস, বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলা শাখার নেতা নুরুজ্জামান বিশ্বাস, বশির আহমেদ বকুল, পাবনা আওয়ামী আইনজীবী পরিষদের আইন বিষয়ক সম্পাদক কাজী সাজ্জাদ ইকবাল লিটন, পাবনা জেলা মহিলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট কানিজ ফাতেমা পুতুল ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভয়ানক অভিযানে মিম!

বিনোদন ডেস্ক :  এক আলোকচিত্রে দেখা যাচ্ছে আগাগোড়া শরীর কালো পোশাকে ঢাকা ...

শ্রীলঙ্কায় বন্যা, ভূমিধসে নিহত ১০০

ইন্টারন্যাশনাল ডেস্ক : শ্রীলঙ্কায় মৌসুমি বৃষ্টির কারণে সৃষ্ট বন্যা ও ভূমিধসে অন্তত ...