Home | বিবিধ | আইন অপরাধ | নারী কনস্টেবলকে নিয়ে হোটেলে গোপন অভিসার : আরএমপির রিজার্ভ অফিসার আমিনুল ইসলামের বিরুদ্ধে তদন্ত শুরু

নারী কনস্টেবলকে নিয়ে হোটেলে গোপন অভিসার : আরএমপির রিজার্ভ অফিসার আমিনুল ইসলামের বিরুদ্ধে তদন্ত শুরু

মো: নুরে ইসলাম মিলন রাজশাহী : নারী কনস্টেবলকে নিয়ে হোটেলে গোপন অভিসার, ফুর্তি করার ঘটনায় রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) রিজার্ভ অফিসার (আরও) আমিনুল ইসলামের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। তদন্তর করার দায়িত্ব দেওয়া হয়েছে আরএমপি ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের (ওসিসি) ইনচার্জ পরিদর্শক আশরাফি খানম কে।পুলিশ কমিশনার ব্যারিস্টার মাহবুবুর রহমান ওই তদন্তের নির্দেশ দিয়েছেন। এর আগে ওই নারী কনস্টেবলের পক্ষ থেকেও এ ঘটনায় লখিত অভিযোগ করা হয়েছে। লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার পুলিশ কমিশনার ওই কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দেন।

তদন্ত কর্মকর্তা আরএমপি ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের (ওসিসি) ইনচার্জ পরিদর্শক আশরাফি খানম জানান ১৭ মে আরও আমিনুল ইসলাম নারী কনস্টেবলকে নিয়ে নগরীর গণকপাড়ার ‘আশ্রয়’ নামক এক হোটেলে গোপন অভিসার করার তদন্ত কাজ এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। বর্তমানে তথ্য-প্রমাণ সংগ্রহ চলছে। সবার সঙ্গে কথা বলে শিগগিরই তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে।

ফেঁসে যাচ্ছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) রিজার্ভ অফিসার (আরও) আমিনুল ইসলাম।

এদিকে, রাজশাহী পুলিশ সদর দফরের একটি সূত্র জানান, ১৭ মে আরও আমিনুল ইসলাম ওই নারী কনস্টেবলকে নিয়ে নগরীর গণকপাড়ার ‘আশ্রয়’ নামক এক হোটেলে যান। বিভিন্ন সময় ডিউটি কম দেয়া হবে ওই প্রতিশ্রুতি দিয়ে এর আগেও ওই নারী কনস্টেবলবে নিয়ে একাধিকবার বিভিন্ন হোটেলে গোপন অভিসার করেছেন রিজার্ভ অফিসার (আরও) ।

তবে ‘আশ্রয়’ হোটেলে অবস্থান কালে ওই নারী কনস্টেবলকে কয়েকজন সহকর্মী আরও আমিনুল ইসলামের সঙ্গে দেখে ফেলেন। তারপর এ নিয়ে নারী কনস্টেবলের পক্ষে পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ করা হয়।

নারী কনস্টেবলের পক্ষে লিখিত অভিযোগের পর তাকে ওসিসি থেকে পুলিশ লাইনে নেয়া হয়। পরে তাকে নগর পুলিশের বিশেষ শাখায় বদলি করা হয়। বর্তমানে ওই নারী কনস্টেবল সেখানেই কর্মরত।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন আরও আমিনুল ইসলাম। কোনো নারী কনস্টেবল তার বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন এটিও জানা নেই বলে দাবি করেন তিনি।

এ বিষয়ে মুঠোফোনে আরএমপি কমশিনার ব্যারিস্টার মাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি নারী কনস্টেবলের পক্ষে লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার ওই কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দেন। তদন্তে অভিযোগ প্রমান হলে রিজার্ভ অফিসার (আরও) এর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যকস্তা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১০ টাকা কেজির চাল পরিমাণে কম দেয়ার দায়ে ডিলারের কারাদন্ড

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নে শনিবার ...

মুফতি হান্নানের লাশ দাফন

স্টাফ রিপোর্টার :  হরকাতুল জিহাদের (হুজি) শীর্ষ  নেতা  মুফতি আব্দুল হান্নান মুন্সীর ...