Home | বিনোদন | নারীর সমস্যা ও সংগ্রামী জীবনের গল্প নিয়ে তিশা

নারীর সমস্যা ও সংগ্রামী জীবনের গল্প নিয়ে তিশা

বিনোদন ডেস্ক : মডেল হওয়ার স্বপ্ন নিয়ে ঢাকায় আসেন হেলেন। ঘটনাচক্রে তার পরিচয় হয় ম্যাক নামের এক তরুণের সাথে। তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক হয়। এরপর তাদের বিয়েও হয় । স্বভাবতই গর্ভবতী হয় হেলেন। কিন্ত তারা তখনও ক্যারিয়ার প্রতিষ্ঠায় মগ্ন। বিশেষ করে মাকসুদ। সে চাই না অপ্রত্যাশিত ভাবে তাদের সন্তান জন্ম হোক। গর্ভের সন্তান নষ্ট করতে বলেন হেলেনকে।

কিন্তু হেলেন এটা করতে চাই না। হেলেন ও ম্যাকের মধ্যে ঝগড়া লাগে। নাছোড়বান্দা হেলেন। এমন পরিস্থিতিতে বাসা ছেড়ে চলে যায় ম্যাক। এদিকে অনাগত সন্তানের ভবিষ্যৎ আর বিনির্মাণের স্বপ্ন দেখে হেলেন। এমনই গল্প নিয়ে বিশ্ব নারীদিবস উপলক্ষে নারী নির্মাতা প্রীতি দত্ত নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘আমাদের হেলেন’।

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এর গল্প প্রসঙ্গে নির্মাতা প্রীতি দত্ত বলেন, ‘এই চলচ্চিত্রে সমকালীন একজন সাধারণ নারীর নানা ধরনের সমস্যা ও সংগ্রামী জীবন এতে তুলে ধরা হয়েছে। যেখানে হেলেন চরিত্রটিতে দারুণ অভিনয় করেছেন তিশা। আশা করি নারীর সমস্যা ও সংগ্রামী জীবনের গল্প সবার ভালো লাগবে। তিশা অভিনয়েও মুগ্ধ হবেন সবাই।’

নির্মাতা জানান, স্বল্পদৈর্ঘ্যটিতে তিশা ছাড়াও আরও অভিনয় করেছেন শিপন মিত্র, মিলি বাশার, শরমিশঠা, সিনথিয়া ইয়াসমিন, মুনতাহা, নিকুল কুমার মণ্ডল প্রমুখ। এটি শুক্রবার বিকাল ৩টা ৫মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় নির্বাচনের ঘটনায় বিএনপি’র নেতাকর্মীরা হতভম্ব : মোশাররফ

স্টাফ রির্পোটার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো ভোট ডাকাতি আগে কখনো বাংলাদেশে ...

ঘূর্ণিঝড় ইদায়; মোজাম্বিকে ১ হাজার লোকের প্রাণহানির আশঙ্কা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ঘূর্ণিঝড় ইদায়ের আঘাতে মোজাম্বিকে ১ হাজার লোকের প্রাণহানি ঘটতে পারে ...