ব্রেকিং নিউজ
Home | বিনোদন | নায়িকা ভাবনাকে ধর্ষণের চেষ্টা!

নায়িকা ভাবনাকে ধর্ষণের চেষ্টা!

বিনোদন ডেস্ক: (ঢাকা, ০৮ সেপ্টেম্বর)-ভাবনা ওরফে পরমা মধ্যবর্তী পরিবারের একমাত্র উর্পাজনকারী মেয়ে। বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার পাশাপাশি তার উপার্জনেই চলে তার পরিবার। তবে এর মাঝে তার জীবনে ঘটে যায় এক ভয়াবহ দূর্ঘটনা। বিশ্ববিদ্যালয়ের এক সন্ত্রাসী তাকে অপহরনের পর ধর্ষণের চেষ্টা করে।

এমনই এক কাহিনী নিয়ে আসছে ঈদে ‘পরমা’ শিরোনামের একটি নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা। এরই মধ্যে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। এ নাটকটির রচনা ও পরিচালনা করেছেন অনিমেষ আইচ।

নাটকটিতে অভিনয় ও কাহিনী প্রসঙ্গে ভাবনা বলেন, ‘এ নাটকে আমি একটা হিন্দু পরিবারের মেয়ে থাকি। যার নাম পরমা। পরিবারে আমিই থাকি একমাত্র উর্পাজনকারী মেয়ে।

 

বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার পাশাপাশি আমি টিউশনি করে সংসার চালাই। কিন্তু হঠাৎ একদিন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একদল সন্ত্রাসী আমাকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে একজন লোক আমাকে বাঁচাতে এগিয়ে আসে। এবং এক পর্যায়ে সন্ত্রাসীরা তাকে খুন করে।

 

এই দৃশ্য দেখার পর থেকে আমি বাকরুদ্ধ হয়ে যাই।’তিনি আরো বলেন, ‘মূলত একটি হিন্দু পরিবারের মেয়ের জীবনের সাথে যুদ্ধ এবং সামাজিক নানা পরিস্থিতি তুলে ধরা হয়েছে নাটকটিতে।’ এ নাটকে আরো অভিনয় করেছেন মামুনুর রশীদ, লায়লা হাসান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পলাতক কণ্ঠশিল্পী মিলা, খুজছে পুলিশ !

বিনোদন ডেস্ক : সাবেক স্বামী পারভেজ সানজারির গায়ে এসিড হামলার অভিযোগে দায়ের করা ...

সানি লিওনের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক : বেশ বিপাকেই পড়েছেন সাবেক পর্নস্টার ও বলিউড অভিনেত্রী সানি লিওন। এবার তার বিরুদ্ধে ...