ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | নানা কর্মসূচী মধ্যে দিয়ে এমপি সিরাজুল হকের ৩৭তম মৃত্যু বার্ষিকী পালিত

নানা কর্মসূচী মধ্যে দিয়ে এমপি সিরাজুল হকের ৩৭তম মৃত্যু বার্ষিকী পালিত

আল আমিন মন্ডল, বগুড়া : বগুড়ার গাবতলী কোলাকোপা আজাদ মঞ্জিলে শুক্রবার বাদআছর সাবেক সংসদ সদস্য মরহুম আলহাজ্ব সিরাজুল হক তালুকদারের ৩৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত ও দুঃস্থদের মাঝে চাউল’সহ নগদ অর্থ এবং মিষ্টি বিতরন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক উত্তর কোণ পত্রিকার সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার, গ্রীন কোলাকোপা এষ্টেট উপ-মহাপরিচালক বেগম শামছুন নাহার তালুকদার, অধ্যাপক আব্দুল হাকিম, অধ্যাপিকা মাহমুদা হাকিম, দৈনিক উত্তর কোণ পত্রিকার নির্বাহী সম্পাদক সাজ্জাদুজ্জামান বিজয়, হারিছা জামান আরসি, আলহাজ্ব মতিয়ার রহমান, সাবেক ছাত্রদল নেতা প্রভাষক আশরাফুল ইসলাম’সহ সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাবের সদস্যবৃন্দ প্রমূখ। এছাড়াও গ্রীন কোলাকোপা এষ্টেট মহাপরিচালক ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু ও এসএ ড. তাজমেরী ইসলামের পিতা সাবেক সংসদ সদস্য মরহুম আলহাজ্ব সিরাজুল হক তালুকদারের ৩৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কোলাকোপা আতপজান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও দয়ারামপুর আলহাজ্ব সিরাজুল হক তালুকদার দাখিল মাদ্রাসা’য় পৃর্থক ভাবে আলোচনা সভা ও দোয়া মোনাজাত করা হয়েছে। মোনাজাত পরিচালনা করেন মাঃ আব্দুল মমিন।

উল্লেখ্য, মরহুম সিরাজুল হক তালুকদার ১৯৮২ইং সালের ১৯শে সেপ্টেম্বর মোতাবেক ৪ঠা আশি^ন দুনিয়ারমহ ত্যাগ করে পরলোক গমন করেন। তিনি ১৯৭৯ইং সালে বাংলাদেশ জাতীয় সংসদ সদস্য। ১৯৬২ইং সালে পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদ সদস্য। ১৯৬৫ইং সালে বগুড়া জেলা কাউন্সিল সদস্য। ১৯৪৮ইং সাল থেকে দীর্ঘ ২৫বৎসর বালিয়াদিঘী ইউনিয়নের চেয়ারম্যান ও বাংলাদেশ রেডক্রস সোসাইটি আজীবন সদস্য ছিলেন।নানা কর্মসূচী মধ্যে দিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতঙ্ক না ছড়িয়ে শক্ত ও সচেতন হোন:প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতঙ্ক না ছড়িয়ে শক্ত ও সচেতন থাকতে ...

বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রির্পোটার :বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যারা একই পরিবারের ...