Home | বিবিধ | আইন অপরাধ | নাটোরে ভুয়া ম্যাজিস্ট্রেট সহ ৫ জনকে আটক করেছে পুলিশ

নাটোরে ভুয়া ম্যাজিস্ট্রেট সহ ৫ জনকে আটক করেছে পুলিশ

নাটোর প্রতিনিধি : নাটোরের একটি ডায়াগনস্টিক সেন্টার থেকে ভুয়া ম্যাজিস্ট্রেট সহ ৫ জনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে নাটোর শহরের বেসরকারি ডায়গনস্টিক সেন্টার থেকে তাদের আটক করা হয়।

নাটোর থানার ওসি তদন্ত আব্দুল মতিন জানান, সিরাজুল ইসলাম নামে এক ব্যক্তি নিজেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে আরও চার সহযোগী মাহবুব আলম আতিকুর রহমান মনিরুজ্জামান ও আরিফুররহমান সহ দুপুরে নাটোর শহরের পৌরসভা মোড়ে অবস্থিত মেমোরি ডায়াগনস্টিক সেন্টারে যান। সেখানে তারা স্বাস্থ্যসেবা নিয়ে নানা অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগ তুলে জরিমানার ভয়ে দেখান। তাদের আচরণে ডায়াগনস্টিক এর মালিক হাবিবুর রহমান সেলিমের সন্দেহ হয়। পরে তিনি পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

তিনি আরো জানান, আটককৃতরা নিজেদেরকে আন্তর্জাতিক মানবাধিকার ও গোয়েন্দা সংবাদ সংস্থার পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়। তাদের ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে। এদিকে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে বলে জানানো হয় পুলিশের পক্ষ থেকে। সেখানে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর মাধ্যমে প্রতারকদের দণ্ড প্রদান করার কথা রয়েছে।

এর আগে গতকাল শুক্রবার জেলার লালপুর উপজেলার গোপালপুর ডায়াগনস্টিক সেন্টার থেকে দশ হাজার টাকা জরিমানা আদায় করে নিয়ে আসে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চরম ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করেছে পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, গতকালও আমরা দেখলাম প্রেস ...

আমরা চাই, মানুষ বীমা সম্পর্কে আরও আস্থাশীল হোক : প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট : এতে তারা যেন সুফলটা ভোগ করতে পারে। সেজন্য বীমা ...