Home | বিবিধ | আইন অপরাধ | নাটোরে ক্যাবল অপারেটর টেকনিশিয়ানকে গলা কেটে হত্যা

নাটোরে ক্যাবল অপারেটর টেকনিশিয়ানকে গলা কেটে হত্যা

রাজু কুমার দে, নাটোর : নাটোর শহরের চকরামপুর এলাকায় নিউ উত্তরা কমিনেকেশন ডিস লিমিটেড নামে এক ক্যাবল অপারেটরের টেকনিমিয়ান আল মামুনকে (৩৫) গলাকাটা হত্যা করেছে দুর্বৃত্ত।

সোমবার তার ঘরের মধ্যে মেঝেতে উলঙ্গ ও গলাকাটা মৃতদেহ দেখতে পেয়ে বাড়ির মালিক সহ স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। নিহত আল-মামুনের বাড়ি রাজশাহীর গোদাগাড়ি এলাকায়। সে ওই বাড়িতে ভাড়া থাকতো।

সদর থানার ওসি কাজী জালাল উদ্দিন জানায় , শহরের চকরামপুর এলাকায় হাবিব আহমেদ নামের এক বাড়ি মালিকের কাছ থেকে ফিরোজ হোসেন নামে এক ডিস ব্যবসায়ী গত দুই মাস আগে বাসা ভাড়া নেয়। পরে সেখানে ৬জন পাটনা ও কর্মচারী নিয়ে ডিস ও ইন্টারনেটের ব্যবসা শুরু করে। ফিরোজ হোসেন,সায়েম ,শফিকুল ইসলাম, আকরাম , তহীদুর রহমান ও নিহত আল মামুন ব্যবসায়ের পার্টনার ও টেকনিশিয়ান ছিলেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, সোমবার সকালে বাড়ির মালিক মামুনের রুমের পেছনে দরজ খোলা এবং মুল দরজার তালা ঝুলতে দেখেন। পরে আশেপাশের মানুষ জনকে ডেকে জানালা দিয়ে উকি দিয়ে দেখেন উলঙ্গ অবস্থায় গলা কাটা লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন । খবর পেয়ে পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবুল হাসনাত,সদর থানার ওসি কাজী জালাল উদ্দিনসহ পুলিশেল উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নাটোরে পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার ঘটনা সত্যতা নিশ্চত করে বলেন, আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত এঘটনায় কাউকে আটক বা কোন মামলা হয়নি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দেশবরেণ্য চলচ্চিত্রকার আমজাদ হোসেন না ফেরার দেশে

বিনোদন প্রতিবেদক : প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা আমজাদ হোসেন আর নেই। ব্যাংককের ...

১০ বছর পর রক্ষিত স্বর্ণ নিলামের উদ্যোগ

স্টাফ রির্পোটার : বাংলাদেশ ব্যাংকে রক্ষিত স্বর্ণ নিলামের উদ্যোগ নিয়েছে সরকার। খুব শিগগিরই ...