ব্রেকিং নিউজ
Home | বিনোদন | নাচের তালে মন মাতালেন নীলাঞ্জনা ঐশী

নাচের তালে মন মাতালেন নীলাঞ্জনা ঐশী

বিনোদন প্রতিবেদক : প্রথমবারের মতো বাংলাদেশি প্রতিযোগী হিসেবে বিশ্বসুন্দরীর মঞ্চে ফাইনালে যাওয়ার কৃতিত্ব অর্জন করেছেন। সেখান থেকে ফিরেই মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী আলো ছড়িয়ে যাচ্ছেন শোবিজের নানা আঙিনায়।

মডেল হয়ে বিভিন্ন পণ্যের প্রচারের দায়িত্ব নিচ্ছেন। অংশ নিচ্ছেন টিভিসিতেও। এবারে ঐশী আলোচনায় এলেন নাচের জন্য। মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের ‘হল অব ফেম’এ অনুষ্ঠিত হয়েছে আরটিভির স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠান।

সেখানে একটি গানের সঙ্গে নৃত্য পরিবেশনা করেন ঐশী। ইভান শাহরিয়ার সোহাগের নৃত্য পরিচালনায় নীলপরী সাজে দেখা দিলেন এই সুন্দরী। তার নাচে মুগ্ধতা প্রকাশ করেছেন উপস্থিত দর্শক-অতিথি।

মিস ওয়ার্ল্ডের আসর থেকে বিজয়ী হয়ে আসার পর প্রথমবার এরকম কোন মঞ্চে পারফর্ম করেন ঐশী। তিনি নাচে এমন সাবলীল এটা জানা ছিলো না অনেকেরই।

ইভান শাহরিয়ার সোহাগ বলেন, ‘খুব চমৎকার পারফর্ম করেছেন ঐশী। অনেকদিন ধরে শোবিজে কাজ করছেন এমন অনেকের চেয়েও ভালো ছিল তার নাচ। সবাই খুব উপভোগ করেছেন। আগামীতে ঐশীর পথচলা আরও সাফল্যের হবে বলে প্রত্যাশা করি আমি।’

নাচ নিয়ে ঐশী বলেন, ‘প্রথমবার এরকম কোন অনুষ্ঠানে নৃত্য পরিবেশনা করেছি। সবকিছু মিলিয়ে অনেক ভালো লেগেছে। আমার জীবনের অন্যরকম একটা অভিজ্ঞতা হলো।’

আরটিভি এওয়ার্ডের এবারের আসরে আজীবন সম্মাননা জানানো হয় সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সক্রিয় সেই নেত্রীরা এখন নীরব

স্টাফ রির্পোটার : নবম সংসদ নির্বাচনে বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ছিলেন ...

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম একজনের মৃত্যু

স্টাফ রির্পোটার : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম ...