ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | নাগেশ্বরীর ভিতরবন্দে ধর্মীয় উষ্কানীমুলক বক্তব্য রাখায় জামায়াত নেতা আটক

নাগেশ্বরীর ভিতরবন্দে ধর্মীয় উষ্কানীমুলক বক্তব্য রাখায় জামায়াত নেতা আটক

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম-১ আসনে নির্বাচনী প্রচারনায় ধর্মীয় উষ্কানিমুলক বক্তব্য রাখার অভিযোগে জামায়াত নেতা ও একজন নিকাহ রেজিষ্টারকে আটক করেছে পুলিশ । পরে ভ্রাম্যমান আদালতে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে দেড় মাসের কারাদন্ড দেয়া হয়েছে ।সাজাপ্রাপ্ত নিকাহ রেজিষ্টারের নাম হাবিবুল হক খন্দকার । তিনি জেলার নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নের নিকাহ রেজিষ্টার ।

বৃহস্পতিবার রাতে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে । পরে নাগেশ্বরীর সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আল ইমরান তাকে উপরোক্ত সাজা দেন । জানা গেছে, জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম -১ আসনের বিএনপির প্রার্থী সাইফুর রহমান রানার পক্ষে প্রচারনার অংশ হিসাবে ভিতরবন্দের একটি পপথসভায় ওই নিকাহ রেজিষ্টার বলেন, খালেদা জিয়া ও সাঈদীকে মুক্ত করতে হলে নামাজ যেমন ফরজ তেমন ঐক্যফ্রন্টের প্রার্থীদর ভোট দেয়াও ফরজ কাজ ।

এ সময় তিনি লোকজনকে বলেন, জেলখানায় মাওলানা সাঈদিকে নবীজি (সাঃ) ১০ বার স্বপ্নে দেখা করেছেন । তার হাতে প্রায় ১০ হাজার অমুসলিম ইসলাম ধর্ম গ্রহন করেছেন । তার মত আলেমকে এখন কারাগারে দিন কাটাতে হচ্ছে ।, খালেদা জিয়া ও সাঈদীকে মুক্ত করতে সারাদেশের ঐক্যফ্রন্টের প্রার্থেিদর ভোট দেয়া এখন ফরজ হয়ে দাড়িয়েছে ।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট আল ইমরান জানান, নির্বাচনের আচরন বিধিমালায় ১১-ক ধারা লংঘন করায় তাকে এ সাজা দেয়া হয়েছে । রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুলতানা পারভীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ১০ম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থীকে সহপাঠীর ছুরিকাঘাত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোনা) ঃ বেঞ্চে বসা নিয়ে দ্বন্দ্বে রবি আওয়াল নামের ...

মদনে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও লাইসেন্স না থাকায় ভ্রাম্যমান আদালতে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোনা) ঃ নেত্রকোনার মদন পৌর সদরের ৬টি দোকানে অভিযান ...