Home | ফটো সংবাদ | নাগরিকত্ব আইনের বিরোধীতা করায় পরিণীতিকে বেটি বাঁচাও, বেটি পড়াও ক্যাম্পেইন থেকে বাদ

নাগরিকত্ব আইনের বিরোধীতা করায় পরিণীতিকে বেটি বাঁচাও, বেটি পড়াও ক্যাম্পেইন থেকে বাদ

বিনোদন ডেস্ক:  নাগরিকত্ব আইন নিয়ে বিক্ষোভে ফেটে পড়েছে গোটা ভারত। এনিয়ে নিজের অবস্থান জানাচ্ছেন তারকারাও। নাগরিকত্ব আইনের বিরোধিতা ও বিক্ষোভকারীদের ওপর পুলিশি নির্যাতনের বিরুদ্ধে সরব হয়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াও। সরকারের বিরুদ্ধে অবস্থান নেয়ায় মাশুল গুনতে হয়েছে তাকে।

হরিয়ানায় নাগরিকত্ব আইনের বিরোধীতা করায় পরিণীতিকে বেটি বাঁচাও, বেটি পড়াও ক্যাম্পেইন থেকে বাদনাগরিকত্ব আইনের বিরোধীতা করায় পরিণীতিকে বেটি বাঁচাও, বেটি পড়াও ক্যাম্পেইন থেকে বাদক্যাম্পেইনের প্রধান মুখ ছিলেন পরিণীতি। তবে নাগরিকত্ব আইনের বিরোধীতা করায় তাকে ওই ক্যাম্পেইন থেকে বাদ দেয়া হয়েছে।

সম্প্রতি টুইটবার্তায় পরিণীতি বলেন, নাগরিকরা নিজের মতামত প্রকাশ করলেই যদি এরকম হয় প্রতিবার, শুধু সিএবি নয়, আমাদের এমন একটি বিল পাশ করানো দরকার যেখানে বলা থাকবে ভারত আর গণতান্ত্রিক নয়! নিজের মতামত প্রকাশ করার জন্য নির্দোষদের মারা হচ্ছে! এ তো বর্বরতা।

সরকারি ক্যাম্পেইন থেকে বাদ দেয়া নিয়ে মুখ খোলেননি পরিণীতি। তবে শুধু পরিণীতিই নয়। সিএএ-র বিরোধিতা করায় খেসারত দিতে হয়েছে অভিনেতা সুশান্ত সিংকেও। প্রতিবাদের পরেই সাবধান ইন্ডিয়া থেকে সরিয়ে দেওয়া হয়েছে অভিনেতাকে। এরই মধ্যে এই আইনের বিরুদ্ধে নিজেদর অবস্থান জানিয়েছেন বলিউডের অনেক অভিনেতা অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্যারিসে এখনো বাসা পাননি মেসি

স্পোর্টস ডেস্ক: বেশ কয়েক দিন হলো পরিবার নিয়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন লিওনেল ...

আনোয়ার গ্রুপের চেয়ারম্যান আর নেই

স্টাফ রিপোর্টার: দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী আনোয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলহাজ ...