Home | ব্রেকিং নিউজ | নরেন্দ্র মোদিকে জাতীয় পার্টির অভিনন্দন

নরেন্দ্র মোদিকে জাতীয় পার্টির অভিনন্দন

স্টাফ রিপোর্টার : ভারতের লোকসভা নির্বাচনে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি) নেতৃত্বাধীন এনডিএয়ের বিপুল বিজয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান এবং জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ।

বৃহস্পতিবার (২৩ মে) এক অভিনন্দন বার্তায় হুসেইন মুহম্মদ এরশাদ বন্ধুপ্রতীম ভারতের সাধারণ ভোটারদেরও শুভেচ্ছা জানিয়েছেন।

অভিনন্দন বার্তায় সাবেক এ রাষ্ট্রপতি বলেন, পরপর দুটি লোকসভা নির্বাচনে বিজেপি বিপুল সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গঠন করছে, এটা রাজনীতির ইতিহাসে অসাধারণ দৃষ্টান্ত হয়ে থাকবে।

তিনি আশা প্রকাশ করে বলেন, বিজেপির এই বিজয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও সুদৃঢ় হবে। উন্নয়ন, অগ্রগতি আর আঞ্চলিক শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ ও ভারত আরও ঘনিষ্ঠভাবে কাজ করবে। সন্ত্রাস ও জঙ্গিবাদ নিমূর্লে ঐক্যদ্ধভাবে কাজ করবে দেশ দুটি।

নরেন্দ্র মোদিকে অনুরূপ অভিনন্দন জানিয়েছেন, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এমপি এবং পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্বাস্থ্য বীমা চালুর পরিকল্পনা আছে সরকারের : সংসদে প্রধানমন্ত্রী

সংসদ প্রতিবেদক :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে বর্তমান ...

কালিয়াকৈর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সম্পন্ন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর প্রেসক্লাব কার্যালয়ে বুধবার দুপুরে প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ ...