ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | নবীনগর-চন্দ্রা মহাসড়কে কার্গো ট্রাক বিকল, যানচলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজট

নবীনগর-চন্দ্রা মহাসড়কে কার্গো ট্রাক বিকল, যানচলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজট

Ashulia jam pic.4আমিনুল ইসলাম,সাভার প্রতিনিধি : আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর মোজারমিল বাস স্ট্যান্ড এলাকায় একটি কার্গো ট্রাক রাস্তা পার হওয়ার সময় আড়াআড়িভাবে রাস্তার মধ্যে দেবে গিয়ে রাস্তাটি পুরোপুরি বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। বর্তমানে মহাসড়কটির উভয়পাশে কমপক্ষে ১০ কিঃ মিঃ দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।
বুধবার দুপুর ১টার দিকে এই যানজটের সৃষ্টি হয়েছে।
সরেজমিনে দেখা গেছে, শ্রীপুর মোজারমিল এলাকায় একটি কার্গো ট্রাক রাস্তা পার হওয়ার সময় হঠাৎ রাস্তার মাঝখানে এসে আড়াআড়িভাবে দেবে যায়। কার্গো ট্রাকটি আড়াআড়িভাবে দেবে যাওয়ার ফলে মহাসড়কটির উভয় পাশের লেন পুরোপুরি বন্ধ যায়।
মহাসড়কের উভয়পাশের লেন বন্ধ হয়ে যাওয়ার ফলে এসময় রাস্তার উভয় পাশে কমপক্ষে ১০ কিঃ মিঃ দীর্ঘ যানজটের সৃষ্টি হয়ে শত শত যানবাহন আটকা পড়ে চরম ভোগান্তীতে পড়েছে যাত্রীরা।
মহাসড়কে দেবে যাওয়া কার্গো ট্রাকটি সড়ানোর ব্যবস্থা না করে আশুলিয়া থানা পুলিশ রাস্তায় নবনির্মিত রোড ডিভাইডার ভেঙ্গে যানচলাচল স্বাভাবিক করার চেষ্টা করছে। তবে কাজের কাজ কিছুই হচ্ছে না।
এব্যাপারে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহাবুবুর রহমানের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, যে এলাকাতে কার্গোটি বিকল হয়েছে সে এলাকাটি আমার  এড়িয়ার মধ্যে পড়েনি বলে তিনি জানান এটি আশুলিয়া থানা পুলিশের ব্যাপার।
পরে এব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বদরুল আলমের নিকট জানতে চাওয়া হলে তিনি জানান, পুলিশের একটি র‌্যাকার কার্গোটি উদ্ধারের চেষ্টা করে যাচ্ছে তবে কার্গোটি উদ্ধার করা সম্ভব হচ্ছে না বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...