Home | বিনোদন | ঢালিউড | নবাগতা নায়িকা আইরিনের প্রথম ছবি মুক্তি পাচ্ছে ঈদে

নবাগতা নায়িকা আইরিনের প্রথম ছবি মুক্তি পাচ্ছে ঈদে

irin 1 irinবিনোদন প্রতিবেদক : প্রথম ছবি মুক্তির আগেই হাফডজন ছবিতে চুক্তিবদ্ধ হওয়া ও একের পর এক ছবিতে নিয়মিত অভিনয় বাংলাদেশের চলচ্চিত্র শিল্পে খুব একটা দেখা যায় না। বরং কোনো নায়িকা অথবা নায়কের প্রথম ছবি নির্মাণ শেষ হওয়ার পর দর্শক তাকে কিভাবে নিচ্ছে নির্মাতারা তা ভেবে ছবিটি মুক্তির দিকে তাকিয়ে থাকেন।

 

তবে নবাগতা নায়িকা আইরিনের বেলায় দেখা গেছে ব্যতিক্রম। জনপ্রিয় এই র‌্যাম্প কন্যা একে একে হাফডজন ছবিতে চুক্তিবদ্ধ এবং কয়েকটি ছবিতে অভিনয় করে ইতিমধ্যে তাক লাগিয়ে দিয়েছেন।

 

ইতিমধ্যেই বেশ আলোচনায় আসা আইরিন অভিনীত প্রথম ছবি মুক্তি পাচ্ছে আসছে ঈদে। ছবির নাম ‘ভালোবাসা জিন্দাবাদ’। ছবিটি পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এ ছবিতে আইরিনের নায়ক হিসেবে আছেন আরেফিন শুভ। ছবিতে আরো অভিনয় করছেন সাদেক বাচ্চুসহ অনেকে।

 

আইরিন বলেন, আমি আসলেই ভাগ্যবান। নইলে যে চলচ্চিত্রে অভিনয়ের প্রতি ছোটবেলা থেকে বেশ আগ্রহ ছিল, আমি কিনা সেই চলচ্চিত্রেরই নায়িকা। সৃষ্টিকর্তার কাছে লাখো শুকরিয়া। আরো ভাগ্যবান মনে হয় এই ভেবে যে, যেখানে সবাই পরীক্ষা দেয় সেখানে আমি পরীক্ষা দেয়ার আগেই একাধিক ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সুযোগ পেয়েছি। এর কয়েকটির শুটিংও এরই মধ্যে শেষ করে ফেলেছি। মুক্তি পাচ্ছে ‘ভালোবাসা জিন্দাবাদ’। আমি আশাবাদী ছবিটি নিয়ে।

 

আইরিন এরই মধ্যে বান্দরবান থেকে শুটিং করে এসেছেন সাইফ চন্দনের পরিচালনায় ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ ছবির। এর মধ্যে ডাবিং শেষ করেছেন ‘সেই তুমি’ ছবির। এ দুটি ছবিতেই আইরিনের নায়ক আরজু।

 

এছাড়া আইরিন অভিনীত অন্য ছবিগুলো হলো- ‘এ কেমন প্রেমের গল্প’, ‘প্রিয়তমা তুমি দাঁড়ি আমি কমা’, ‘অচেনা ভালোবাসাসহ আরো কয়েকটি। মোটকথা প্রতিনিয়ত শুটিং ডাবিং এবং একাধিক ছবিতে অভিনয়ে ব্যস্ত এ নবাগতা নায়িকা আসছে ঈদে সগৌরবেই আসছেন। এছাড়া ঈদের বেশ কয়েকটি টিভি অনুষ্ঠানেও তাকে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মা তখনই হবো যখন ঈশ্বর চাইবেন :প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: বিয়ের পর থেকে যেকোনো সাক্ষাৎকার বা অনুষ্ঠানে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে ...

পাকিস্তানের বিপক্ষে ১২ রানে জিতেছে স্বাগতিক ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক : উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস বাটলারের ৫৫ বলে অপরাজিত ১১০ রানের বিধ্বংসী ...