ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | নতুন বছরের মাঝামাঝিতে বিয়ে করছেন বাপ্পী

নতুন বছরের মাঝামাঝিতে বিয়ে করছেন বাপ্পী

বিনোদন ডেস্ক : নতুন বছরের মাঝামাঝিতে বিয়ে করছেন বাংলা চলচ্চিত্রের এই সময়ের উঠতি তারকা বাপ্পী চৌধুরী। গতকাল ৬ ডিসেম্বর ছিল এই অভিনেতার জন্মদিন। বিশেষ এ দিনটি উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন সুসংবাদ দেন তিনি নিজেই। বিশেষ এ দিনে বিয়ের এ সংবাদটি মা-বাবার জন্য গিফট বলেও জানান এ অভিনেতা।

কিন্তু কেমন মেয়ে পছন্দ বাপ্পীর? সাংবাদিকদের এমন প্রশ্নে নায়কের জবাব, ‘আমি যৌথ পরিবারের ছেলে। পরিবার মানে বুঝি মা-বাবা, ভাই-বোন, চাচা-চাচি, দাদা-দাদি। যেহেতু কাজের কারণে পরিবারকে সময় দিতে পারি না, তাই এমন মেয়েকে স্ত্রী করতে চাই, যে আমার পরিবারের মধ্যমণি হবে। তাই সাধারণ একটি মেয়েকেই বিয়ে করব, যাতে সে আমার পরিবারকে সময় দিতে পারে।’

এমন কাউকে কি পছন্দ আছে? চওড়া হেসে বাপ্পী বলেন, ‘আমার তো সবাইকেই ভালো লাগে। তবে বউ বানাব এমন কাউকে এখনো পাইনি। বিয়েটা আসলে পরিবারের পছন্দেই করতে চাই। পরিবারকে জানিয়ে দিয়েছি। ইতিমধ্যে তারা মেয়ে দেখাও শুরু করে দিয়েছেন।’

গত বছর বিয়ে করেছেন বাপ্পীর বড় ভাই। কাজেই, এ বছরের শুরু থেকেই তাকে বিয়ের জন্য মা-বাবা চাপ দিচ্ছিলেন বলে জানান। বাপ্পী আপাতত ব্যস্ত তার নতুন ছবি ‘প্রেমের বাঁধন’ এর শুটিং নিয়ে। গাজী জাহাঙ্গীরের চিত্রনাট্য ও পরিচালনায় ছবিটিতে তার সহ-শিল্পীরা হলেন মাহিয়া মাহি, কাজী হায়াৎ, ডিজে সোহেল ও কাবিলা।

উল্লেখ্য, ২০১২ সালে ‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন বাপ্পী। প্রথম ছবি মুক্তির আগেই প্রায় ৯টি ছবির ব্যাপারে চুক্তিবদ্ধ হয়ে সেসময় বেশ সাড়া ফেলে দিয়েছিলেন অভিনেতা। ক্যারিযারে এ পর্যন্ত ১৬টির মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। যেগুলোর সাতটিতেই তিনি নায়িকা হিসেবে পেয়েছেন মাহিয়া মাহিকে। বাপ্পীর সবশেষ অভিনীত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুধু শহরে নয়, গ্রাম পর্যায়ে বিদ্যুৎ পৌঁছে দিতে চেষ্টা করছে সরকার:প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি সরকার ষোলশ মেগাওয়াট বিদ্যুতের ...

তালাকের নোটিশ হাতে পেয়েছেন অপু

বিনোদন ডেস্ক : আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে স্বামী শাকিব খানের পাঠানো ...