Home | সারা দেশ | নওগাঁয় গৃহবধূকে গলা কেটে হত্যা

নওগাঁয় গৃহবধূকে গলা কেটে হত্যা

আর আই সবুজ,নওগাঁ প্রতিনিধি ঃ নওগাঁয় জীবন নেছা অরুফে মিনি চৌধূরী নামে এক গৃহবধুকে জবাই করে হত্যা করেছে দূর্বত্তরা। বুধবার বেলা ১২টার দিকে শহরের পোষ্ট অফিস পাড়ায় গৃহবধূর নিজ বাড়ীর রান্না ঘরে এ ঘটনা ঘটে। গৃহবধু জীবন নেছা জেলার রানীনগর উপজেলার সাবেক চেয়ারম্যান কেসি মশিউর রহমান বাচ্চুর চৌধূরী স্ত্রী।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শহরের পোষ্ট অফিস পাড়ায় ওই বাড়ীতে গৃহবধু একাই ছিলেন। বেলা ১২ টার দিকে প্রতিবেশীরা বাড়ীতে চিৎকার ও ধস্তাধস্তির শব্দ শুনতে পান। প্রতিবেশীরা এগিয়ে গেলে অপরিচিত তিনজন লোককে পালিয়ে যেতে দেখে। এরপর রান্না ঘরে গিয়ে গৃহবধু মিনি চৌধূরীর জবাই করা লাশ দেখতে পান। পরে থানা পুলিশে সংবাদ দিলে পুলিশ ঘটনা স্থলে ছুটে আসে। পুলিশ এসময় জবাই করার ধারালে অস্ত্র ও এক জোড়া জুতা উদ্ধার করেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোরিকুল ইসলাম বলেন, তিনজন রং মিস্ত্রী ওই বাড়িতে গত দুই দিন থেকে রঙের কাজ করছিল। ধারনা করা হচ্ছে তারাই এ ঘটনা ঘটাতে পারে। ঘটনার পর থেকে তাদেরকে পাওয়া যাচ্ছেনা। গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এবারই প্রথম ভোট দেবেন কুড়িগ্রামের বিলুপ্ত ছিটমহলবাসী

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : বাংলাদেশের মুলভুখন্ডে যুক্ত হওয়ার পর প্রথমবারের মতো আসন্ন একাদশ ...

লালমনিরহাটে ৩২৭ নেতা-কর্মীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে বিজয় দিবসের আ’লীগ বিএনপি’র হামলায় পুলিশ সদস্য আহতের ঘটনায় ...