ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | নওগাঁয় ইয়াবা, ফেন্সিডিল ও নগদ টাকা সহ ৩ জন আটক

নওগাঁয় ইয়াবা, ফেন্সিডিল ও নগদ টাকা সহ ৩ জন আটক

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ র‌্যাব-৫ জয়পুরহাট ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ নওগাঁর পতœীতলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, ফেন্সিডিল ও নগদ টাকা সহ ৩জনকে আটক করেছে।

জানাগেছে, র‌্যাব-৫ জয়পুরহাট রবিবার সন্ধ্যায় পতœীতলায় উপজেলা সদর নজিপুর বাসষ্ট্যান্ড গোলচত্বর এলাকায় অবস্থিত নূর মার্কেট এলাকা থেকে জনৈক রফিকুল (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে ৪৮৩পিছ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১লাখ ১২হাজার ৯শত ৯টাকাসহ আটক করেছে।

আটককৃত রফিকুল নজিপুর পৌর সদরের ব্রীজ পাড়া মহল¬ার মৃত ইসমাইল হোসেনের পুত্র। সে নজিপুর বাসষ্ট্যান্ড গোলচত্বর এলাকার নূর মার্কেটের মুদি ব্যবসায়ী। মুদি দোকানের আড়ালে দীর্ঘদিন ধরে সে মাদকের কারবার করে আসছিল বলে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প সূত্রে জানাগেছে।

অপরদিকে পতœীতলা উপজেলার শীতল মাঠ এলাকা থেকে রবিবার রাত আনুঃ ৯টার দিকে ১৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আটককৃতরা হলো- নওগাঁর মহাদেবপুর উপজেলার ইতালি পূর্বপাড়া গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে আতাউর হোসেন (৪২) ও পতœীতলা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সোলেমান হোসেনের ছেলে আতাউর হোসেন (৪০)।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রফিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পতœীতলা উপজেলার শীতল মাঠ বিজিবি ক্যাম্পের পাকা সড়কের উপর থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৫ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের নিজ নিজ থানায় মামলা দায়ের করে সোমবার জেলহাজতে পাঠানো হবে বলেও জানান ডিবির এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কলেজ ছাত্রকে জবাই করে হত্যা

বরিশাল প্রতিনিধি : বরিশাল উজিরপুরে ইমরান হোসেন হাওলাদার (২৪) নামে এক কলেজছাত্রকে ...

খুলনায় মাদকবিক্রেতাসহ আটক ৬৭

খুলনা ব্যুরো: খুলনা জেলা ও মহানগর পুলিশের অভিযানে ২৪ ঘণ্টায় মাদকবিক্রেতাসহ ৬৭ জনকে ...