Home | আন্তর্জাতিক | নওগাঁর পত্নীতলায় পারিবারিক কোন্দলের জের ধরে ১ জন খুন, ২ জন আটক

নওগাঁর পত্নীতলায় পারিবারিক কোন্দলের জের ধরে ১ জন খুন, ২ জন আটক

বুলবুল চৌধুরী, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি,২০ মার্চ,বিডি টুডে ২৪ ডটকম : নওগাঁর পত্নীতলায় পারিবারিক কোন্দলের জের ধরে ভাগ্নাকে বাঁচাতে এসে প্রতিপক্ষের আঘাতে মামা খুন হয়েছে।

উপজেলা সদর নজিপুর চকনীরখিন মোড়ের নজরুল ইসলামের পুত্র জনি (১৮) কে পার্শ্ববতি বাড়ির ভাড়াটিয়া জনৈক বি.জি.বি ঝাড়–দার হিরো দাসের পুত্র শুভ (১৮) তার বন্ধুদের নিয়ে গত মঙ্গলবার বিকালে পারিবারিক কোন্দলের জের ধরে মারার জন্য আক্রমণ করে।

এ সময় জনির মামা কাশিপুর হাটখলা গ্রামের মৃত ময়েন উদ্দীন (শুটকা) এর পুত্র রমজান আলী দুলাল (৩৩) ভাগ্নাকে বাঁচাতে এগিয়ে আসে এবং সেখান থেকে ভাগ্না জনিকে সরিয়ে দিলে শুভ সহ তার বন্ধুরা ক্ষিপ্ত হয়ে মামা রমজান আলীর উপর চড়াও হয়ে মাথা সহ শরীরে মারাত্মক আঘাত করে। গুরুতর আহত রমজান আলীকে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে গেলে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকাল আনুঃ ৭ টায় রমজান আলী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় বলে পারিবারিক ও থানা সুত্রে জানা যায়।

এ ঘটনায় রমজান আলীর চাচা আজিজুল হক বাদী হয়ে শুভ সহ তার বন্ধু কাশিপুর গ্রামের আনোয়ারের পুত্র ইমরান (১৮), মিরাজের পুত্র আরিফ (১৮), পরিমল মহন্তের পুত্র জনি (১৯), শহিদুল ইসলামের পুত্র রাকিব (১৯) ও পাটিচরা গ্রামের আফজালের পুত্র লাইফ (২৪) কে আসামী করে গত মঙ্গলবার রাতে পতœীতলা থানায় একটি মামলা দায়ের করে।

এ ঘটনায় পুলিশ আজ বুধবার শুভ ও রাকিব কে আটক করেছে এবং অন্যান্যরা পলাতক থাকলেও পুলিশি তৎপরতা অব্যহত রয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

আজ বুধবার দুপুরে নওগাঁর এডিশনাল এস.পি কফিল উদ্দীন, পত্নীতলা পুলিশ সার্কেল শাহজাহান মিঞা, পত্নীতলা থানা ইনচার্জ আবুল কালাম আজাদ, ও.সি-২ (তদন্ত) আবুল কালাম আজাদ সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। মৃত রমজান আলীর লাশ আজ বুধবার দুপুরে রাজশাহী থেকে এনে পারিবারিক কবরস্থানে দাফন সর্ম্পূন হয়েছে বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

x

Check Also

অবশেষে বৈঠকে বসছে ভারত ও পাকিস্তান

ইন্টারন্যাশনাল ডেস্ক : দুই বছর পর সিন্ধুর জল বণ্টন নিয়ে মঙ্গলবার (২৩ মার্চ) ভারতের সঙ্গে ...

এক শটে বাংলার বাইরে ফেলব ওদের : মমতা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভাঙা পা নিয়েই শেষ মুহুর্তের নির্বাচনি প্রচারে মাঠ গরম করছেন ...