ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | নওগাঁর পত্নীতলায় অগ্নিদগ্ধ হয়ে একজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

নওগাঁর পত্নীতলায় অগ্নিদগ্ধ হয়ে একজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

naogaon mapবুলবুল চৌধুরী, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় উপজেলার ঘোষনগর ইউপির খিরশীন গ্রামের জাকির হোসেনের স্ত্রী রেহেনা বেগম (২৫) রবিবার সকালে নিজ শরীরে আগুন লাগিয়ে দেয়।

 

এঅবস্থায় রেহেনাকে প্রতিবেশীরা দ্রুত পত্নীতলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে তার অবস্থা আশংকা জনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হসপিটালে নিয়ে গেলে সেখানেও তার অবস্থা আরো গুরুত্বর হওয়ায় তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ প্রদান করে হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু রোগীর  লোকজন তাকে খিরশীন গ্রামের বাড়িতে নিয়ে চলে আসে এবং সোমবার পূনরায় রেহেনাকে পত্নীতলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তী করায়।

 

জানাগেছে নেপালপুর গ্রামের জাহিরুল ইসলামে মেয়ে রেহেনার বেগম। প্রায় ১২ বছর পূর্বে খিরশীন গ্রামে জাকির হোসেনের সাথে তার বিয়ে হয়। কিন্তু বিয়ের কিছুদিন পরেই স্বামী-স্ত্রীর কলোহের কারনে একবার তাদের মধ্যে শালিসের মাধ্যমে বিচ্ছেদের ঘটনা ঘটলেও পরবর্তীতে তারা আবারো স্বামী-স্ত্রী হিসাবে সংসার করতে থাকে। এঅবস্থায় তাদের সংসারে একটি ৮ বছরের পুত্র সন্তান রয়েছে।

 

কি কারনে রেহেনা রবিবার সকালে বাড়ির লোকজনের অজান্তে নিজ শরীরে ডিজেল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছিল তা হাসপাতালে চিকিৎস্যাধীন রেহেনার কাছে জানতে চাইলে তিনি পরিবারের কাউকে দোষারোপ না করে তার শারীরিক অসুস্তার কারন দেখিয়ে আত্ম হত্যার অপচেষ্টার কথা জানান। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...