ব্রেকিং নিউজ
Home | বিনোদন | বলিউড | ধোনি নয়, সেরা ভারতীয় সেলিব্রেটি এবার শাহরুখ খান

ধোনি নয়, সেরা ভারতীয় সেলিব্রেটি এবার শাহরুখ খান

এবার সেরা ভারতীয় সেলিব্রেটি নির্বাচিত হয়েছেন শাহরুখ খান। মহেন্দ্র সিং ধোনিকে পেছনে ফেলে তিনি এই কৃতিত্ব অর্জন করেছেন। সম্প্রতি ফোর্বস সাময়িকীর প্রকাশিত সেরা ১০০ ভারতীয় সেলিব্রেটি শীর্ষক জরিপে এ তথ্য প্রকাশিত হয়েছে।

গত বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত ছবি ও বিজ্ঞাপন চুক্তিগুলো থেকে শাহরুখের মোট আয় ছিল ২২০ কোটি ৫০ লাখ রুপি। আয়ের পাশাপাশি গত বছরে শাহরুখের দেয় রাজস্বের পরিমাণও নয় শতাংশ বেড়েছে।

সর্বোচ্চআয়কারী ভারতীয় তারকাদের মধ্যে দ্বিতীয় স্থানে আছেন মহেন্দ্র সিং ধোনি। তার আয়ের পরিমাণ ১৫৫.৩২ কোটি রুপি। তৃতীয় স্থানে থাকা সালমান খানের আয়ের পরিমাণ ১৫৭ কোটি ৫০ লাখ রুপি।

চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্থানে আছেন শচীন টেন্ডুলকার, অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমার। তাদের আয় যথাক্রমে-৯৪.৩২ কোটি রুপি, ১৪৭ কোটি ৫০ লাখ রুপি, ১১৮ কোটি ১৩ লাখ রুপি। তালিকায় সপ্তম ও অষ্টম স্থানে আছেন বিরাট কোহলি ও রনবীর কাপুর। তাদের আয় ৫৭ কোটি ৩১ লাখ রুপি ও ৬৮ কোটি ৫৮ লাখ রুপি।

সেরা দশের তালিকায় হৃত্বিক রোশনকে পেছনে ফেলে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। তালিকায় তার অবস্থান নবম এবং আয় ৬৩ কোটি ৭৫ লাখ রুপি। পরের অবস্থানে থাকা হৃত্বিকের আয় ৬২ কোটি ৫০ লাখ রুপি।

সেরা একশ ভারতীয় সেলিব্রেটির তালিকায় আরো জায়গা করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রথম বিজ্ঞাপনে কাজ করতে গিয়েই বিতর্কে মীরা

বিনোদন ডেস্ক : অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল, বলিউডে আসতে পারেন নায়ক ...

ক্যালিফর্নিয়ার রাস্তায় ভক্তকে অপমান দীপিকার

বিনোদন ডেস্ক : হাতে হাত ধরে ক্যালিফর্নিয়ার ডিজনিল্যান্ডের রাস্তায় হাটছিলেন লাভ বার্ড ...