ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | ধোনির ১০০টি হাফ সেঞ্চুরি

ধোনির ১০০টি হাফ সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক :  রবিবার চেন্নাইয়ে আরও এক রেকর্ডে ঢুকে পড়লেন এমএস ধোনি। দলের খারাপ সময়ে এসে হাল ধরলেন তো বটেই সঙ্গে করে ফেললেন হাফ সেঞ্চুরিও। ৮৮ বলে ৭৯ রানের ইনিংসের সুবাদে ধোনি করে ফেললেন ১০০টি হাফ সেঞ্চুরি।

সব ফরম্যাটে ক্রিকেট মিলে হাফ সেঞ্চুরির সেঞ্চুরি করে ফেলা মহেন্দ্র সিংহ ধোনির ওয়ান ডেতে হাফ সেঞ্চুরির সংখ্যা ৬৬। মোট হাফ সেঞ্চুরির সেঞ্চুরি করা তিনি ১৩তম ক্রিকেটার। তাঁর আগে রয়েছেন সচিন টেন্ডুলকার (১৬৪), রাহুল দ্রাবিড় (১৪৬) ও সৌরভ গাঙ্গুলি (১০৭)।

ধোনির এ অর্জনের পর শুভেচ্ছা জানাতে ভুলেননি সচিন টেন্ডুলকার। টুইটে লেখেন, ‘আরও একটা সেঞ্চুরি এমএস ধোনি। ৫০এর সেঞ্চুরির জন্য তোমাকে শুভেচ্ছা।’

রবিবার রাতে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে সিরিজের প্রথম একদিনের ম্যাচে অস্ট্রেলিয়াকে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ২৬ রানে হারিয়ে দিয়েছে ভারত।

এদিন প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৭ উইকেটে ২৮১ রান তোলে বিরাট কোহলির ভারত। যদিও বৃষ্টির জন্য অস্ট্রেলিয়ার ইনিংসের ওভার কমে যায়। জেতার জন্য অজিদের লক্ষ্য দাঁড়ায় ২১ ওভারে ১৬৪। পাণ্ডিয়া, চাহাল, কূলদীপদের বোলিংয়ের দাপটে তার থেকে অনেক আগেই থেমে যায় অজিদের ইনিংস। শেষপর্যন্ত ২১ ওভারে ৯ উইকেটে ১৩৭ রান তোলে স্টিভেন স্মিথের দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সৌদি যুবরাজকে ইসরায়েল সফরের আমন্ত্রণ

ইন্টারন্যাশনাল ডেস্ক:  সৌদি যুবরাজ মোহাম্মাদ বিন সালমানকে ইহুদিবাদী ইসরায়েল সফরের আমন্ত্রণ জানানো ...

কুড়িগ্রাম-৪ আসনে মনোনয়ন-প্রত্যাশীদের তৎপরতা

স্টাফ রিপোর্টার : রৌমারী ও রাজীবপুর উপজেলা এবং চিলমারীর তিনটি ইউনিয়ন নিয়ে ...