ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | ধোনির বুট পালিশের ছবি ভাইরাল

ধোনির বুট পালিশের ছবি ভাইরাল

ক্রীড়া ডেস্ক : সম্প্রতি প্রকাশ্যে এসেছে মহেন্দ্র সিং ধোনির একটি গান গাওয়ার ভিডিও। ২২ গজের বাইরে ভারতের সাবেক অধিনায়ককে এভাবে দেখে মুগ্ধ ভক্ত-সমর্থক। এর মধ্যে সেনার বেশে ভলিবল খেলে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

এবার আর ১০ জন সেনার মতো বুট পালিশ করতে দেখা গেল তাকে। ইতোমধ্যে সেই ছবি ভাইরাল হয়ে গেছে। ক্যাপ্টেন কুলের একাগ্রচিত্তে বুট পালিশের ছবি দেখে মুগ্ধ সবাই।

ওয়েস্ট ইন্ডিজে খেলা নিয়ে ব্যস্ত ভারতীয় দল। আর হাজার হাজার মাইল দূরে কাশ্মীরের সেনা ছাউনিতে সময় কাটাচ্ছেন ধোনি। সেনাদের মতোই প্রশিক্ষণ নিচ্ছেন। টহল দিচ্ছেন সীমান্তে, গান গাইছেন এবং সহকর্মীদের সঙ্গে ভলিবল খেলছেন।

তবে আলাদাভাবে নজর কেড়েছে ধোনির বুট পালিশের ছবি। অনেকে বলছেন, এটিই মাহি। সবাই তার সরলতার জন্যই তাকে ভালোবাসেন। কেউ লিখেছেন, ভারতীয় হিসেবে গর্বিত। আপনার মতো আরো অ্যাথলেট আমাদের চাই।

গেল ৩১ জুলাই থেকে ভূস্বর্গে সেনার কর্তব্য পালন করছেন ধোনি। ক্রিকেট থেকে বিরতি নিয়ে আপাতত দেশসেবায় নিয়োজিত করেছেন নিজেকে। প্রশিক্ষণ চলবে ১৫ আগস্ট পর্যন্ত। ভিক্টর ফোর্সের অংশ হিসেবে দক্ষিণ কাশ্মীরে এক ইউনিটে অন্য সেনাদের সঙ্গে টহল দিচ্ছেন লেফটেন্যান্ট কর্নেল ধোনি। ১০৬ টিএ প্যারা ব্যাটালিয়নের সেনাদের সঙ্গে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিরতিতে সন্তানকে স্তন্যদান

ক্রীড়া ডেস্ক :  মায়ের দায়িত্ব, সে কী আর সবাই বোঝে! যিনি মা, ...

কাফনের কাপড় পরে বিক্ষোভ পল্টন থানা যুবদলের

স্টাফ রির্পোটার : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে ...