Home | সারা দেশ | ধুনটে নিখোঁজ শিশুটিকে শাজাহানপুর থেকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিলেন পুলিশ..

ধুনটে নিখোঁজ শিশুটিকে শাজাহানপুর থেকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিলেন পুলিশ..

বগুড়া প্রতিনিধি ৩০ অক্টো:, ২০১৪ : বগুড়ার ধুনটে এক হাফিজিয়া মাদ্রাসা থেকে নিখোঁজ হওয়া ৭ পারা কোরআনের হাফেজ উমর ফারুক (১২) কে শাজাহানপুর থেকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিলেন পুলিশ। বৃহস্পতিবার বিকেলে শাজাহানপুর থানায় সাধারন ডাইরীভুক্ত করে উমর ফারুককে তার মা তারা বেগমের জিম্মায় দেয় পুলিশ। উমর ফারুক ধুনট উপজেলার শেহলিয়াবাড়ি গ্রামের গোলাম হোসেনের পুত্র।
শাজাহানপুর থানার অফিসার্স ইন্চার্জ (ওসি) আব্দুল মান্নান জানান, সোমবার ভোর ৪ টার দিকে উপজেলার রানীরহাট এলাকায় সাইকেল চুরির অপরাধে স্থানীয় লোকজন সাইকেল সহ উমর ফারুককে আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। বিষয়টি শিশু অপরাধ হওয়ায় বগুড়া প্যারালিগেল সংস্থা ‘ব্যালাষ্ট’র এর সহযোগীতায় অভিভাবক খোঁজে বের করে শিশুটিকে তার মায়ের জিম্মায় দিয়ে দেয়া হয়েছে।
শিশু উমর ফারুকের মা তারা বেগম জানান, স্বামী গোলাম হোসেন দ্বিতীয় বিয়ের পর থেকে স্ত্রী ও সন্তানের কোন খোঁজ-খবর নিত না। উমর ফারুক তার এক চাচার বাড়িতে থেকে স্থানীয় এক হাফেজী মাদ্রাসায় কোরআন হেফজ করতো। বর্তমানে সে ৭ পারা কোরআনের হাফেজ। এমতাবস্থায় দেড় মাস পূর্বে ওই মাদ্রাসা থেকে নিখোঁজ হয় উমর ফারুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফকিরহাট বাল্য বিবাহ বিষয়ক সভা অনুষ্ঠিত

সুমন কর্মকার, বাগেরহাট (ফকিরহাট) প্রতিনিধি :  বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের সিএসএস ...

উত্ত্যক্তকারীর বিরুদ্ধে অভিযোগ করায় স্কুল ছাত্রকে মারধর

মুজাহিদুল ইসলাম সোহেল,নোয়াখালী প্রতিনিধি: এলাকার মেয়েদের উত্ত্যক্তকারীর বিরুদ্ধে কথা বলায় উত্ত্যক্তে বাধা ...