Home | ব্রেকিং নিউজ | ধানের শীষ প্রার্থী মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ

ধানের শীষ প্রার্থী মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়িতে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বিএনপির যুগ্ম-মহাসচিব ও নোয়াখালী-১ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকনের পিঠে ‘ছররা গুলি’ লেগেছে বলে জানিয়েছেন নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. সৈয়দ মহিউদ্দিন আজিম ।

শনিবার (১৫ ডিসেম্বর) বিকেল ৫টার পর সোনাইমুড়ি বাজারে এ সংঘর্ষ ঘটে। বিএনপির দাবি, ওই বাজারে ধানের শীষের প্রার্থী খোকনের একটি নির্বাচনী সভার আয়োজন চলছিল।

বিএনপি নেতাকর্মীরা বলেন, সভাকে কেন্দ্র করে বিএনপির সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগের সমর্থকদের সংঘর্ষ বেধে যায়। এসময় খোকনের পিঠে ছররা গুলি লাগে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. সৈয়দ মহিউদ্দিন আজিম বিডিটুডেকে বলেন, খোকনের পিঠে ছররা গুলি লেগেছে। তার চিকিৎসা চলছে।

এ বিষয়ে সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ বিডিটুডেকে বলেন, দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। তবে এসময় কেউ গুলিবিদ্ধ হয়নি।

বিএনপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে, সংঘর্ষে খোকন ছাড়াও তাদের আরও ১০-১৫ জন আহত হয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন থাকা খোকন বিডিটুডেকে বলেন, ওসির নেতৃৃত্বে পুলিশ আমার ওপর হামলা করেছে। এলোপাতাড়ি গুলি ছোড়ে। এখন হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। মুখের নিচে ২টা, পিঠে ৪টা ছররা গুলি লেগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মন্ত্রিসভায় বৈষম্যবিরোধী আইনের খসড়ার অনুমোদন

স্টাফ রিপোর্টার: মানবাধিকার লঙ্ঘন প্রতিরোধে বৈষম্যবিরোধী আইন, ২০২২-এর খসড়ার নীতিগত ও চূড়ান্ত ...

চট্টগ্রামে ৩ ছিনতাইকারি গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গন্তব্যে পৌঁছে দেওয়ার কথা বলে মাইক্রোবাসে তুলে জিম্মি ...