Home | বিবিধ | আইন অপরাধ | ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে হত্যা

ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে হত্যা

 স্টাফ রিপোর্টারঃ রাজধানীর ডেমরায় দুই শিশু খুনের ঘটনায় মূল অভিযুক্তসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ও বুধবার ভোরে ডেমরা ও যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত হলো—গোলাম মোস্তফা ও তার চাচাতো ভাই আজিজুল। ধর্ষণে ব্যর্থ হয়ে শিশু দুটিকে হত্যা করা হয়েছে বলে গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। বুধবার বেলা ১১টার দিকে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ওয়ারি জোনের উপকমিশনার এ তথ্য জানান।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, দুই শিশুকে হত্যার মূল অভিযুক্ত গোলাম মোস্তফা ও তার চাচাতো ভাই আজিজুলকে গ্রেফতার করা হয়েছে। শিশু দুটিকে বাসায় নিয়ে বিভিন্ন প্রসাধনী দিয়ে সাজানো হয়। তার আগে মোস্তফা ও আজিজুল ইয়াবা সেবন করে এবং ঘরের মধ্যে ক্যাসেট প্লেয়ার চালিয়ে দেয়। প্রসাধনী দিয়ে সাজানোর পর শিশু দুটিকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় ফারিয়া আক্তার দোলা চিৎকার করলে গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়। এ ঘটনা নুসরাত জাহান দেখে ফেললে তাকেও শ্বাসরোধে হত্যা করা হয়। পরে লাশ খাটের নিচে রেখে আজিজুল পালিয়ে যায়।

 

পরে মোস্তফার স্ত্রী বাসায় ফিরলে ঘরের মধ্যে শিশুদের জুতা দেখতে পান। এ সময় মোস্তফা অস্বাভাবিক আচরণ করতে থাকে। তখন স্ত্রীর কাছে দুই শিশুকে হত্যা করে লাশ খাটের নিচে লুকিয়ে রাখার কথা স্বীকার করে মোস্তফা।

 

প্রসঙ্গত, গত সোমবার রাত পৌনে ১০টার দিকে ডেমরার কোনাপাড়ার একটি কক্ষের খাটের নিচ থেকে দুই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দুই শিশুর নাম নুসরাত (৪) ও ফারিয়া (৫)। শিশু দুটি ওই এলাকায় তাদের নিজ পরিবারের সঙ্গেই থাকতো। নুসরাতের বাবার নাম পলাশ ও দোলার বাবার নাম ফরিদুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নড়াইলে দোলযাত্রা উৎসবে হোলিতে রেঙেছে নারী-পুরুষ

উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইলের অলি-গলিতে চলছে হোলি উৎসব। তরুণ-তরুণী, জোয়ান-বৃদ্ধ সবাই ...

২ যাত্রীর পাকস্থলীতে ৩ হাজার ইয়াবা

স্টাফ রির্পোটার : রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইয়াবাসহ ২ যাত্রীকে আটক করেছে ...