Home | বিবিধ | আইন অপরাধ | ধর্ষণের কথা স্বীকার করলেন রুবেল

ধর্ষণের কথা স্বীকার করলেন রুবেল

স্টাফ রিপোর্টার :  বিচারকের খাসকামরা থেকে পালিয়ে যাওয়া গারো তরুণী ধর্ষণের মামলায় আসামী রাফসান হোসেন রুবেল আদালতে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আজ রোববার (২০ নভেম্বর) সে ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট সাদবির ইয়াছির আহসান চৌধুরী কাছে এ স্বীকারোক্তি প্রদান করে জবানবন্দি দেন। জবানবন্দি শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ১১ নভেম্বর বিমানবন্দর রেলস্টেশন এলাকা থেকে র‌্যাব এ আসামীকে আটক করে। গত ১৩ নভেম্বর তাকে আদালতে হাজির করার পর সে দোষ স্বীকার করতে রাজী হওয়ায় বিচারকের খাসকামরায় নেওয়া হলে সেখান থেকে কৌসলে সে পালিয়ে যায়। এরপর গত ১৫ নভেম্বর সে পুনরায় গ্রেপ্তার হলে ওইদিন আদালত তার ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই রিমান্ড শেষে রোববার সে স্বীকারোক্তি দিলেন।

ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজি ও প্রতারণাসহ কমপে ২০টি অভিযোগ রয়েছে বাড্ডার ‘ত্রাস’ বলে পরিচিত পালিয়ে যাওয়া এই রুবেল। সর্বশেষ গত ২৫ অক্টোবর রাজধানীর বাড্ডা এলাকায় এক গারো তরুণীকে ধর্ষণ করেন। ওই গারো তারুণী ঢাকায় একটি বিউটি পার্লারে কাজ করে। গত ২৫ নভেম্বর বিকেলে সে উত্তর বাড্ডা হাসান উদ্দিন সড়কের ৩ নম্বর লেনের মিশ্রীটোলায় হাজী রুহুল আমীরে মেসের ভাড়াটিয়া তার হবু স্বামী রিপন স্ট্রংয়ের সঙ্গে দেখা করতে আসেন।

ওই সময় মেসের বাসিন্দা সালাউদ্দিন (সালু) মোবাইল ফোনে কল করে তার পূর্ব পরিচিত সন্ত্রাসী আল আমিন, রনি, সুমন ও নাজমুলসহ স্থানীয় সন্ত্রাসী রুবেলকে মেসে ডেকে আনে। তারা ভিকটিমের হবু স্বামীর কাছ থেকে মেসে মহিলা আনার অজুহাতে ফাঁদে ফেলে ১৭ হাজার টাকা ও তার ব্যবহৃত স্মার্ট ফোনটি (হুওয়াই) নিয়ে নেয়। পরে ধর্ষক রুবেল ও তার সহযোগী সালাউদ্দিন (সালু) মিলে ওই গারো তরুণীকে প্রাণের ভয় দেখিয়ে হাজী মোশারফ মিয়ার পরিত্যক্ত বাসার একটি রুমে নিয়ে ধর্ষণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তরুণী ধর্ষণ : গুলশানের ডিসি, বনানীর ওসিকে তলব

স্টাফ রিপোর্টার :   বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে দুই তরুণী ধর্ষণের ঘটনায় ...

আমিরাতের কাছে অন অ্যারাইভাল ভিসা চাইলেন পর্যটনমন্ত্রী

স্টাফ রিপোর্টার :  বাংলাদেশি পর্যটকদের সুবিধার্থে সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) কাছে প্যাকেজ ...