ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | ধনবাড়ী উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও বিএনপি সমর্থিত প্রার্থী বেসরকারী ভাবে নির্বাচিত

ধনবাড়ী উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও বিএনপি সমর্থিত প্রার্থী বেসরকারী ভাবে নির্বাচিত

tangail mapটাঙ্গাইল প্রতিনিধি : গতকাল অনুষ্ঠিত ৩য় দফা উপজেলা নির্বাচনে টাঙ্গাইলের ধনবাড়ীতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী- অধ্যাপক মীর ফারুক আহম্মদ ফরিদ ও দেলদুয়ারে বিএনপি সমর্থিত প্রার্থী এস এম ফেরদৌস আহমদ বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।
ধনবাড়ীতে অধ্যাপক মীর ফারুক আহম্মদ ফরিদ নিকটতম প্রতিদ্বন্ধি থেকে ৬ হাজার ৭৯৭ ভোট বেশি পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি দোয়াত কলম প্রতীক নিয়ে পেয়েছেন ৩১ হাজার ৪শত ৪৫ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি সমর্থিত হাবিবুল্লাহ ফকির ঘোড়া প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ৬ শত ৪৮ ভোট। এই উপজেলার মোট ৪৯ টি কেন্দ্রের মোট ভোটার সংখ্যা এক লাখ ২৭ হাজার ৩ শত ৯১ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ছিলো ৬২ হাজার ৪শত ৬৭ ও মহিলা ভোটার সংখ্যা ছিলো ৬৪হাজার ৯শত ২৪ জন। নির্বাচনে ৫ জন চেয়ারম্যান প্রার্থী ছিলো।এদিকে, দেলদুয়ারে বিএনপি সমর্থিত প্রার্থী এস এম ফেরদৌস আহমদ তার নিকটতম প্রতিদ্বন্ধি থেকে ১৮হাজার ৫শত ৭৭ ভোট বেশি পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি মোটর সাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৪২ হাজার ৬শত ৮৪ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামী লীগ সমর্থিত আবুল কালাম মঈন সিদ্দিকী আসারস প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ১শত৭ ভোট। এই উপজেলার মোট ৫৪ টি কেন্দ্রের মোট ভোটার সংখ্যা এক লাখ ৪৩ হাজার ৬ শত ১৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ছিলো ৭০ হাজার ৫শত ৫৯ ও মহিলা ভোটার সংখ্যা ছিলো ৭৩হাজার ৫৭ জন। নির্বাচনে ৫ জন চেয়ারম্যান প্রার্থী ছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপালপুর পৌর শহরের ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরে ফুটপাত ও রাস্তা দখলমুক্ত ...

তিস্তা পাড়ের মানুষের ১০ মিনিটের স্তব্ধ কর্মসূচী পালিত

লালমনিরহাট প্রতিনিধি : তিস্তা মহা-পরিকল্পনা, তিস্তা পানি চুক্তি সহ ৬ দফা দাবী বাস্তবায়নে ...