ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | দোয়ারা উপজেলা যুবদলের সম্মেলনে—মিলন । দলীয় সরকারের অধিনে পাতানো নির্বাচনে বিএনপি অংশ নেবেনা

দোয়ারা উপজেলা যুবদলের সম্মেলনে—মিলন । দলীয় সরকারের অধিনে পাতানো নির্বাচনে বিএনপি অংশ নেবেনা

kalim uddin ahmed milonআমিনুল ইসলাম হিরন, ছাতক, সুনামগঞ্জ প্রতিনিধিঃ  বিএনপি জাতীয় নিবার্হী কমিটির সদস্য, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন বলেছেন, দেশবাসী সকলদলের অংশ গ্রহনে একটি নিরপেক্ষ নির্বাচনের অপেক্ষায় রয়েছে। কোন দলীয় সরকারের অধিনে পাতানো নির্বাচনে অংশ নেবেনা বিএনপি। সর্বক্ষেত্রে ব্যর্থ জুলুমবাজ এ সরকার দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে এসেছে। জুলুম-নির্যাতনের মাধ্যমে সরকার ক্ষমতা দীর্ঘায়িত করতে চায়। তত্ত্বাবধায়ক পদ্ধতি পুনর্বহাল না করলে ঈদের পর সরকারের জন্য এক ভয়াবহ পরিস্থিতি অপেক্ষা করছে। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন হলে আ’লীগ ২০টির বেশি আসন পাবেনা। গতকাল শনিবার দুপুরে দোয়ারা উপজেলা যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। সিলেটবাসীর প্রানপ্রিয় নেতা ইলিয়াস আলীর গুম প্রসঙ্গে তিনি বলেন, জনতা ও তার পরিবারের মাঝে অক্ষত অবস্থায় ইলিয়াস আলীকে ফিরিয়ে না দিলে এর জন্য সরকারকে কঠোর জবাবদিহিতা করতে হবে। বর্তমান সরকারের আমলে ছাতক-দোয়ারায় উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, ছাতক-আন্ধারীগাঁও সড়কের চিত্র দেখলে এলাকার উন্নয়ন সম্পর্কে ধারনা পাওয়া যাবে। বিগত জোট সরকারের আমলে শুরু করা সুরমা ব্রিজে একমুঠো সিমেন্টও লাগাতে পারেননি তারা। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, বিএনপি নামধারী কতিপয় আ’লীগের দালাল যুবদলের এ সম্মেলনকে বানচাল করার চেষ্টা করে সফল হতে পারেনি। ভবিষ্যতে এ সকল দালালদের সকল ষড়যন্ত্র কঠোর হাতে প্রতিহত করা হবে। বিএনপি ক্ষমতায় গেলে ছাতক-দোয়ারার বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের রূপরেখা তুলে ধরেন তিনি।

এদিকে যুবদলের সম্মেলনকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে উপজেলাজুড়ে সাজ-সাজ রব পড়েছে। গুরুত্বপূর্ন পয়েন্ট ও সড়কের দু’পাশে রং-বেরংয়ের বিলবোর্ড ও ডিজিটাল ব্যানার সাটিয়েছে যুবদল নেতৃবৃন্দ। বেলা বাড়ার সাথে-সাথে উপজেলার বিভিন্ন ইউনিয়ন-ওয়ার্ড থেকে বাদ্যযন্ত্র সহকারে সভাস্থলে পৌছতে থাকে। এক পর্যায়ে সম্মেলন কেন্দ্রস্থল বিশাল সমাবেশে রূপ নেয়। সম্মেলনে যোগ দিতে সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন ও জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক এটিএম হেলালকে দু’শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে সভাস্থলে নিয়ে আসা হয়। লাফার্জ ঘাট থেকে দোয়ারাবাজার পৌছা পর্যন্ত রাস্তার দু’পাশে দাড়িয়ে থাকা লোকজন মিলনকে হাত নেড়ে স্বাগত জানাতে দেখা গেছে। সভাস্থলে পৌছামাত্র প্রধান অতিথি মিলনকে মুহর-মুহ করতালি ও শ্লোগানের মধ্যদিয়ে মঞ্চে নিয়ে আসা হয়। পায়রা উড়িয়ে যুবদলের সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, সুনামগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক এটিএম হেলাল। পরে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। মাওলানা রুসমত আলীর কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে সম্মেলনের মুলপর্ব শুরু হয়।

দোয়ারাবাজার উপজেলা যুবদলের আহবায়ক হাজী আব্দুল বারীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক জুবায়ের আহমদ মজুমদারের পরিচালনায় দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দোয়ারা উপজেলা বিএনপির সহ-সভাপতি, সাবেক চেয়ারম্যান শামসুল হক নমু, ছাতক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম আম্বিয়া মাজকুর পাবেল, দোয়ারা উপজেলা বিএনপির সহ-সভাপতি আলতাফুর রহমান খছরু, সহ-সভাপতি, সাবেক চেয়ারম্যান ফারুক আহমদ, সাধারণ সম্পাদক হারুন অর-রশিদ, সাংগঠনিক সম্পাদক হারুনুর রসিদ, ছাতক পৌর বিএনপির সাধারণ সাধারণ সম্পাদক সামছুর রহমান সামছু।

বক্তব্য রাখেন, দোয়ারা উপজেলা বিএনপি নেতা প্রিন্সিপাল সিরাজুল ইসলাম, শাহাদত মেম্বার, জয়নাল আবেদীন, ডাঃ হাবিবুর রহমান, সৈয়দুল বশর মেম্বার, ডাঃ আব্দুল কুদ্দুছ, শেরুজ্জামান পারভেজ, মনির উদ্দিন, ছাতক পৌর যুবদলের সভাপতি, কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আলী আশরাফ তাহিদ মেম্বার, দোয়ারা উপজেলা যুবদল নেতা আব্দুস শহিদ বাপন, ডাঃ ফারুক আহমদ, ফখরুল ইসলাম, আব্দুল মছব্বির মেম্বার, হযরত আলী, আব্দুল গফ্ফার, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি আরিফুল ইসলাম জুয়েল, সহ-সভাপতি সেলিম আহমদ শিবলী, ভোগলা ইউনিয়ন যুবদলের সভাপতি অদুদ মিয়া, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ছাত্তার, সুরমা ইউনিয়ন যুবদলের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক সুলেমান মিয়া, লক্ষীপুর ইউনিয়ন যুবদলের সভাপতি ডাঃ আব্দুল অদুদ, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বাংলাবাজার ইউনিয়ন যুবদলের সভাপতি ডাঃ আলম শিকদার, সাধারণ সম্পাদক খুরশেদ আলম, নরসিংপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক রফিক মিয়া, দোহালিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি শাহিন মিয়া, সাধারণ সম্পাদক আজমল আহমদ, পান্ডারগাঁও ইউনিয়ন যুবদলের সভাপতি মুক্তার আলী, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, মান্নারগাঁও ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল মছব্বির, সাধারণ সম্পাদক নুর উদ্দিন, যুবদল নেতা আব্দুল মতিন, সৈয়দ আহমদ, শাহাব উদ্দিন, আলাউর রহমান, ফরহাদ আহমদ, আব্দুল কাইয়ূম, ফখরুল ইসলাম, অলিউর রহমান রিপন, আমির উদ্দিন, রুবেল আহমদ, আব্দুল হান্নান প্রমুখ। যুবদলের সম্মেলনে সৌদি প্রবাসী আব্দুল হান্নান, আব্দুল মজিদসহ ৪জন প্রবাসী নেতাকে প্রধান অতিথি সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...