Home | ব্রেকিং নিউজ | দোহারে দেয়াল ধসে ২ শিশুর মৃত্যু

দোহারে দেয়াল ধসে ২ শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার : ঢাকার দোহার উপজেলায় একটি পরিত্যক্ত বাড়ির দেয়াল ধসে দুই শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার চর জয়পাড়া এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো ওই এলাকার মো. রফিকের ছেলে চরজয়পাড়া খালপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির ছাত্র মো. হোসেন (১১) ও একই গ্রামের মো.ইয়ানুসের ছেলে জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র মো. রাতুল (১৩)।

দোহার থানার ওসি শেখ সিরাজুল ইসলাম বলেন, গতকাল সন্ধ্যায় হোসেন ও রাতুলসহ কয়েকজন শিশু চর জয়পাড়া এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির সীমানা প্রাচীরের পাশে খেলা করছিল। একপর্যায়ে হোসেন ও রাতুল সীমানা প্রাচীরের দেয়াল বেয়ে উপরে উঠতে গেলে দেয়াল ধসে পড়ে। এতে ঘটনাস্থলেই হোসেনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা রাতুলকে আহত অবস্থায় উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। ওসি বলেন, খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনা তদন্ত করা হচ্ছে।

দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জসিম উদ্দিন বলেন, হাসপাতালে আনার আগেই হোসেন মারা যায়। আর রাতুলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। পরে ঢাকায় নেওয়ার পথে রাতুলও মারা যায়।

 

[প্রিয় পাঠক-পাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন।  সমকালীন ঘটনা, সমাজের নানান সমস্যা,  জীবনজাপনে সঙ্গতী-অসঙ্গতীসহ বিভিন্ন  বিষয়ে বস্তনিষ্ঠ ও  অপনার  যৌক্তিক মতামত  লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bdtoday24mail@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কবি শামসুর রাহমানের প্রয়াণ আজ

ফিচার ডেস্ক : ইতিহাস আজীবন কথা বলে। ইতিহাস মানুষকে ভাবায়, তাড়িত করে। প্রতিদিনের উল্লেখযোগ্য ঘটনা ...

ব্যাংকগুলোকে সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ

স্টাফ রির্পোটার : সাইবার হামলার বিষয়ে দেশের সব বাণিজ্যিক ব্যাংকগুলোকে সতর্ক থাকতে নির্দেশ ...