ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | দেশের স্বার্থে বিল পাস হলে আলোচনা ছাড়া সবাই সম্মতি দিতে পারেন:মাহবুব উল আলম হানিফ

দেশের স্বার্থে বিল পাস হলে আলোচনা ছাড়া সবাই সম্মতি দিতে পারেন:মাহবুব উল আলম হানিফ

স্টাফ রির্পোটার : জাতীয় সংসদে কম সময়ে বিল অনুমোদনে কোনো সমস্যা দেখছেন না বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেছেন, টিআইবি বলেছে, দশম সংসদে গড়ে ৩১ মিনিটে বিল পাস (অনুমোদন) হয়েছে। দেশের স্বার্থে বিল পাস হলে আলোচনা ছাড়া সবাই সম্মতি দিতে পারেন। এতে সমস্যা কোথায়। সময় নয়, গুণগত মান বিচারের পরামর্শ দেন তিনি।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর শাহবাগের শওকত ওসমান মিলনায়তনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এসব কথা বলেন হানিফ। তিনি বলেন, ‘বিএনপির মহাসচিব মির্জা ফখরুল জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন। তারাই (বিএনপি) দেশকে দুই ভাগে বিভক্ত করে গেছে। স্বাধীনতার পক্ষে-বিপক্ষে। জাতি আপনাদের কাছে ঐক্যের কথা শুনতে চায় না। স্বাধীনতাবিরোধীদের সঙ্গে ঐক্যের কোনো প্রয়োজন নেই।’ রোহিঙ্গা সংকট নিয়ে উসকানিমূলক কথা বন্ধ করতে মির্জা ফখরুলের প্রতি আহ্বান জানান তিনি। তিনি বলেন, বঙ্গবন্ধুর খুনের সঙ্গে জিয়াউর রহমান জড়িত ছিলেন।

আলোচনা সভায় বঙ্গবন্ধুকে নিয়ে লেখা নিজের তিনটি কবিতা আবৃত্তি করেন কবি নির্মলেন্দু গুণ। এতে আরও বক্তব্য দেন অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন, বিচারপতি শামসুদ্দিন হায়দার মানিক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক প্রমুখ।

‘বঙ্গবন্ধুর হত্যাকারী পলাতক খুনিদের দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর ও নেপথ্যের ষড়যন্ত্রকারীদের শনাক্তকরণে তদন্ত কমিশন কর’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে আওয়ামী লীগের বন ও পরিবেশ উপকমিটি। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপকমিটির সদস্যসচিব এবং আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণভবনে প্রধানমন্ত্রীর সম্মেলন শুরু

স্টাফ রির্পোটার :  আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিত জোট নিরপেক্ষ সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলনে ...

ফ্রান্সের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এক মসজিদে বন্দুক হামলা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ফ্রান্সের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এক মসজিদে বন্দুক হামলা হয়েছে। স্থানীয় ...