Home | বিনোদন | দেশের বাইরে ‘দেবী’

দেশের বাইরে ‘দেবী’

বিনোদন ডেস্ক : জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত চলচ্চিত্র ‘দেবী’। অনম বিশ্বাস পরিচালিত বহুল আলোচিত এই ছবিটি দেখার জন্য সিনেমাপ্রেমীরা উন্মুখ হয়েছিলেন। বিশেষ করে দেবীর জনপ্রিয় চরিত্র মিসির আলীকে দেখার জন্য ব্যাপক আগ্রহ ছিল দর্শকদের। সে প্রত্যাশা তাদের পূর্ণ হয়েছে গত ১৯ অক্টোবর।

দেশের ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। কিন্তু এক সপ্তাহ পার হতেই হলসংখ্যা বাড়তে থাকে ছবিটির। দর্শকদের চাহিদায় দ্বিতীয় সপ্তাহে ‘দেবী’ ছবিটি প্রদর্শিত হবে ৩৫টি প্রেক্ষাগৃহে।

এ প্রসঙ্গে ছবিটির প্রযোজক জয়া আহসান বলেন, ‘আমরা আসলে বেশি হলে ছবিটি দিতে চাইনি। ভালো পরিবেশ, উন্নত পর্দা ও সাউন্ড যেসব হলে আছে, প্রথমে আমরা সেখানেই ছবিটি দিতে চেয়েছি। কিন্তু হল মালিকদের এত আগ্রহ ছবিটি নেওয়ার জন্য, যে কী বলব! সবাইকে ছবিটি দিতে পারছি না বলে দুঃখিত। ধীরে ধীরে আমরা সব জায়গায় ছবিটি দেব।’

তবে হলসংখ্যা বৃদ্ধির সঙ্গে সঙ্গে আরো ভালো খবর দিয়েছেন জয়া। আর সেটি হলো বিদেশেও প্রদর্শিত হবে ছবিটি। নভেম্বরের ১০ তারিখ থেকে অস্ট্রেলিয়ায় প্রদর্শিত হতে যাচ্ছে ‘দেবী’।

জয়া বলেন, ‘যুক্তরাষ্ট্রেও ছবিটি দেখানো হবে নভেম্বরে। কিন্তু তারিখটা এই মুহূর্তে মনে নেই। এ ছাড়াও সৌদি আরবে কথা হচ্ছে ছবিটি প্রদর্শনের। আসলে আমি একা মানুষ। সবকিছু গুছিয়ে উঠতে পারছি না। দেশের কাজগুলো ভালো করে শেষ করতে চাই।’

মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও রানু চরিত্রে জয়া আহসান। ছবিতে আরো আছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়াসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনোনয়ন তালিকা প্রায় চূড়ান্ত : কাদের

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল ...

পাবনা জুড়ে ডাকাত আতঙ্ক

পাবনা প্রতিনিধি : পাবনায় একের পর এক ডাকাতির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন ...