Home | ফটো সংবাদ | দেশবাসী আবার জাতীয় পার্টিকেই ক্ষমতায় দেখতে চায় : এরশাদ

দেশবাসী আবার জাতীয় পার্টিকেই ক্ষমতায় দেখতে চায় : এরশাদ

স্টাফ রিপোর্টার : সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দুই দলের ধারাবাহিক ব্যর্থতায় দেশবাসী আবার জাতীয় পার্টিকেই ক্ষমতায় দেখতে চায়। শনিবার বনানী কার্যালয়ে খুলনা জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশে এখন দূর্ণীতি, লুটপাট আর দখলদারীর রাজত্ব কায়েম হয়েছে। এই অবস্থার পরিবর্তন ঘটাতে জাতিকে জাতীয় পার্টির পতাকাতলে সমবেত করতে হবে।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, গত ২৪ বছর দেশে উন্নয়নের চাকা থেমে গেছে। অথচ জাতীয় পার্টির শাসনামলে প্রতিদিন ১ কি.মি. রাস্তা পাকা হয়েছে। আমি ৫০৮টি ব্রীজ, কালভার্ট করেছি। জাতীয় পার্টির ৯ বছরের শাসনামলের সাথে তুলনা করে মানুষ এখন পরিবর্তন চায়। দুটি দলের ধারাবাহিক ব্যর্থতায় দেশবাসী জাতীয় পার্টির শাসনামল ফিরে পেতে চায়।

জেলা নেতৃবৃন্দের উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, সামনে আমাদের সুদিন অপেক্ষা করছে। আমাদের একটাই লক্ষ্য আগামী নির্বাচনে যে কোন মূল্যে ১৫১ আসনে আমাদের বিজয়ী হয়ে সরকার গঠন করতে হবে। সেজন্য এখন থেকে নিজ নিজ এলাকায় জাতীয় পার্টির সংগঠনকে শক্তিশালী করতে হবে। ক্ষমতায় যেতে হলে সকলে ঐক্যবদ্ধ হয়ে দলকে সুসংগঠিত করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জঙ্গি আস্তানার ভেতরটা যেমন

স্টাফ রিপোর্টার :  সিলেটের দক্ষিণ সুরমা এলাকার শিববাড়ীর আতিয়া মহলকে ঝুঁকিপূর্ণ করে ...

বিপথগামীদের সুপথে ফেরার আহ্বান প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার :  বিপথগামীদের সুপথে ফিরে আসার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ...