ব্রেকিং নিউজ
Home | জাতীয় | দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা : জয়

দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা : জয়

স্টাফ রিপোর্টার :   প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা এবং ছেলে সজীব ওয়াজেদ জয় ফেসবুকের মাধ্যমে দেশবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন .

শুক্রবার রাতে ফেসবুকে জয় বলেন, ”নববর্ষের দ্বারপ্রান্তে এসে বাংলাদেশ আওয়ামী লীগ পৌরসভা নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে। সর্বশেষ গণনা অনুযায়ী, ২৩৪টি আসনের মাঝে ১৭৭টি আসনে আমরা বিজয় পেয়েছি। অন্য কোনো প্রার্থী না থাকায় ৭ জন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জিতেছেন। আমাদের বিজয়ী মেয়র এবং কাউন্সিলরদের অভিনন্দন জানাচ্ছি।”

”সারা দেশে ৩ হাজার ৫৫৫ কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ হয়েছে। এর মাঝে মাত্র ৩৮টি কেন্দ্রে ভোট গ্রহণে অনিয়মের সংবাদ পাওয়া গেছে। ক্ষতিগ্রস্ত কেন্দ্রের সংখ্যা মোট ভোটকেন্দ্রের সংখ্যার মাত্র ১%, যা বাংলাদেশের এ পর্যন্ত যেকোনো নির্বাচনের সময়ে অনিয়মের তুলনায় নগণ্য। নির্বাচন কমিশন এসব কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করেছেন। সেসব কেন্দ্রের ভোটগুলো বাদ দিয়ে ফলাফল নির্ধারণ করা হয়েছে।”

তবে ভোটার উপস্থিতি ছিল ৭৪ শতাংশ। ঐতিহাসিকভাবে বাংলাদেশে সব দলের অংশগ্রহণ ছিল, এমন নির্বাচনে ভোটার উপস্থিতি ছিল ৫৫ থেকে ৮৭ শতাংশের মধ্যে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শেরপুরের ঝিনাইগাতীতে পঁচা ও বাসি মাংস বিক্রির দায়ে এক ব্যবসায়ীকে জরিমানা

জাহিদুল হক মনির ,শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে পঁচা ও বাসি গো-মাংস বিক্রির ...

জঙ্গিবাদের বিরুদ্ধে নারীদের এগিয়ে আসার আহ্বান কৃষিমন্ত্রীর

জাহিদুল হক মনির,শেরপুর: “বাংলাদেশের নারীরা আজ অনেক সাহসী। যুদ্ধাপরাধী কামারুজ্জামানের মানবতাবিরোধী অপরাধের মামলায় ...