Home | বিনোদন | টালিগঞ্জের খবর | ‘দেবী’র প্রকাশিত নতুন পোস্টারটির বিরুদ্ধে নকলের অভিযোগ

‘দেবী’র প্রকাশিত নতুন পোস্টারটির বিরুদ্ধে নকলের অভিযোগ

বিনোদন ডেস্ক:  দুই বাংলার সুপারস্টার নায়িকা জয়া আহসান অভিনীত নতুন ছবি ‘দেবী’। যেটি নির্মিত হয়েছে প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাসের আলোকে। ছবিতে জয়ার চরিত্রটির নাম রানু। আরও রয়েছেন দেশের আরেক খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরী। তাকে দেখা যাবে হুমায়ূন আহমেদের বিখ্যাত সৃষ্টি মিসির আলীর চরিত্রে। দিন ঠিক না হলেও খুব শিগগিরই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তবে মুক্তির আগেই ‘দেবী’র প্রকাশিত নতুন পোস্টারটির বিরুদ্ধে নকলের অভিযোগ উঠেছে। অভিযোগ তুলেছেন খোদ সোশ্যাল মিডিয়ার ভক্তরাই। গত বৃহস্পতিবার প্রকাশ পায় পোস্টারটি। সেখানে দেখা গেছে, জয়া আহসানের দ্বিখণ্ডিত প্রতিচ্ছবির মাঝখানে শবনম ফারিয়া। পোস্টারটি প্রকাশ হওয়ার পর অনেকেই দাবি করেছেন, এটির সঙ্গে ভারতের তামিল ছবি ‘দেবী’র পোস্টারের হুবহু মিল রয়েছে। যে পোস্টারে  একইভাবে অভিনেত্রী তামান্না ভাটিয়ার দ্বিখণ্ডিত প্রতিচ্ছবি থেকে তারই মুখ বেরিয়ে আসছে।

ভারতের বিখ্যাত ড্যান্স কোরিওগ্রাফার প্রভু দেবা, সোনু সুড ও তামান্না ভাটিয়া অভিনীত দক্ষিণী ছবি ‘দেবী’ মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। এ এল বিজয় পরিচালিত ছবিটি তিনটি ভাষায় মুক্তি দেয়া  হয়েছিল। যেটির তামিল সংস্করণের নাম ‘দেবী’।

এদিকে, জয়া-চঞ্চল অভিনীত ‘দেবী’র টিজার ও বেশ কয়েকটি পোস্টার ইতিমধ্যে প্রকাশ পেয়েছে। সেগুলোর মধ্যে প্রথম পোস্টারটি নিয়েও বেশ বিতর্ক সৃষ্টি হয়েছিল। যেখানে চোখে কালো চশমা ও মুখে জ্বলন্ত সিগারেট টানার ভঙ্গিতে দেখা গিয়েছিল অভিনেতা চঞ্চল চৌধুরীকে। ধুমপানের দৃশ্যকে প্রাধান্য দেয়ায় যেটি অপসারণের দাবি তুলেছিল তামাক নিয়ন্ত্রণে বেসরকারি সংগঠনগুলোর সম্মিলিত মঞ্চ বাংলাদেশ তামাক বিরোধী জোট।

সরকারি অনুদানে নির্মিত ‘দেবী’ ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। অভিনয়ের পাশাপাশি যেটির প্রযোজনায় রয়েছেন জয়া আহসান নিজেই। তার প্রযোজনা সংস্থা ‘সি তে সিনেমা’ থেকে নির্মিত হয়েছে ছবিটি। এই প্রথম ছবি প্রযোজনায় হাত দিলেন তিনি। ‘দেবী’-তে জয়া, চঞ্চল ও শবনম ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন নাট্যকার অনিমেষ আইচ ও ইরেশ যাকের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদকবিরোধী অভিযানে যারা নিহত হচ্ছেন সবাই অস্ত্রধারী:ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার : মাদকবিরোধী চলমান অভিযানে যারা নিহত হচ্ছেন তারা সবাই অস্ত্রধারী ...

আন্দ্রেস ইনিয়েস্তার নতুন ঠিকানা জাপানের ক্লাব ভিসেল কোবে

স্পোর্টস ডেস্ক : দীর্ঘ ২২ বছর পরে বার্সেলোনা ক্লাবকে বিদায় জানিয়েছের ফুটবল ...